পৃথক অটো ও টোটো দুর্ঘটনায় গুরুতর জখম ৩

203

বর্ধমান: পৃথক পথ দুর্ঘটনায় গুরুতর জখম হলেন দুটি যাত্রিবাহী গাড়ির দুই আরোহী। আহত হয়েছেন আরো তিন-চারজন যাত্রী। শুক্রবার দুপুরে দুর্ঘটনাগুলি ঘটেছে পূর্ব বর্ধমানের মেমারি তারকেশ্বর রাজ্য সড়কে জামালপুর থানার কৃষ্ণচন্দ্রপুর ও সারাংপুর বটতলা এলাকায়। জখমরা হলেন নিরঞ্জন বিশ্বাস ও রঘুনাথ টুডু। তাদের বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। জামালপুর থানার পুলিশ দুর্ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন দুপুরে যাত্রিবাহী একটি অটো মেমারি তারকেশ্বর রোড ধরে মসাগ্রাম থেকে জামালপুর বাস স্ট্যান্ডের দিকে আসছিল। অভিযোগ অন্যমনস্ক থাকা চালক পথে কৃষ্ণচন্দ্রপুর এলাকায় রাস্তার পাশে পড়ে থাকা পাথরের গাদায় গিয়ে ধাক্কা মারতেই অটোটি উলটে যায়। এই দুর্ঘটনায় বর্ধমান নিবাসী নিরঞ্জন বিশ্বাস ও জামালপুরের বেত্রাগড় নিবাসী দেবাশিষ খাঁ নামে দুই অটোযাত্রী জখম হন। কয়েকজন আহতও হন। পুলিশ ও স্থানীয় মানুষজন তাদের উদ্ধার করে জামালপুর ব্লক হাসপাতালে নিয়ে যান। নিরঞ্জনের বাঁ হাত ভেঙে যাওয়ায় তাকে বর্ধমান হাসপাতালে স্থানান্তর করা হয়। দেবাশিষ জামালপুর হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন। আহতদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

- Advertisement -

অন্যদিকে, এদিন দুপুরেই মেমারি তারকেশ্বর রোডের সারাংপুর এলাকায় যাত্রিবাহী দুটি টোটোর মুখোমুখি সংঘর্ষ হয়। এই দুর্ঘটনায় হুগলীর দাদপুর থানার বেতার গ্রাম নিবাসী রঘুনাথ টুডু নামে এক টোটো যাত্রী মারাত্মক জখম হন। তার ডানপায়ের নিচের অংশ কেটে গিয়ে গভীর ক্ষত তৈরি হওয়ায় তাকে দ্রুত বর্ধমান হাসপাতাল স্থানান্তর করা হয়েছে। দুর্ঘটনাগ্রস্ত অটো ও টোটো চালকদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছেন জখম ও আহত যাত্রীরা। পুলিশ দুর্ঘটনার কারণ খতিয়ে দেখছে।

পৃথক অটো ও টোটো দুর্ঘটনায় গুরুতর জখম ৩| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

এদিন সন্ধ্যায় ফের মেমারি তারকেশ্বর রোডে জামালপুর থানা এলাকায় দুর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বেপরোয়াভাবে চলা তারকেশ্বরমুখী একটি টাটাসুমো গাড়ি জামালপুরের নতুনগ্রাম এলাকায় মোটর বাইক আরোহী দম্পতিকে ধাক্কা মেরে পালিয়ে যায়। এই দুর্ঘটনায় বাইকে সওয়ার থাকা করবি পাল ও তাঁর স্বামী সুজয় পাল জখম হন। তাদের বাড়ি জামালপুর থানার অমরপুর গ্রামে। স্থানীয় মানুষজন দম্পতিকে উদ্ধার করে জামালপুর হাসপাতালে নিয়ে যায়। শারীরিক অবস্থা খারাপ থাকায় কর্তব্যরত চিকিৎসক তাদের বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করেন। দুর্ঘটনার তদন্তে নেমে জামালপুর থানার পুলিশ ওই টাটাসুমো গাড়ির খোঁজ চালাচ্ছে।