মাদককাণ্ডে জামিন হল না শাহরুখ পুত্রের, থাকতে হবে এনসিবি হেপাজতেই

201
ছবি : সংগৃহীত

মুম্বই: মাদক মামলায় জামিন পেলেন না শাহরুখ পুত্র আরিয়ান খান। ৭ অক্টোবর পর্যন্ত এনসিবির হেপাজতে থাকতে হবে আরিয়ানকে। আরিয়ানের দুই সঙ্গী আরবাজ শেঠ মার্চেন্ট ও মুনমুন ধামেচাকেও একই নির্দেশ দিয়েছে মুম্বইয়ের এসপ্ল্যানেড কোর্ট।

উল্লেখ্য, রবিবার দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার করা হয় তাঁকে। পাশাপাশি এই মামলায় আরও পাঁচজনকে গ্রেপ্তার করে এনসিবি। এরা হল নরপুর সাতিজা, ইশমিত সিং চাড্ডা, মোহক জয়সওয়াল, গোমিত চোপরা ও বিক্রান্ত ছোকার। অভিযুক্তদের বিরুদ্ধে মাদক আইনের ৮সি, ২০বি, ২৭, ২৮ ও ২৯ ধারায় অভিযোগ আনা হয়েছে। ছেলের জন্য বিশিষ্ট আইনজীবী সতীশ মানশিণ্ডেকে নিয়োগ করেছেন শাহরুখ খান।

- Advertisement -

রবিবার আদালতে পেশ করা হয় আরিয়ান, আরবাজ ও মুনমুন ধামেচাকে। প্রমাণ হিসেবে আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাটের তথ্য কোর্টে দাখিল করা হয়। সেই তথ্য থেকে জানা যায় মাদক পাচারকারীদের সঙ্গে যোগাযোগ ছিল আরিয়ানের। তবে আরিয়ানের আইনজীবীর দাবি, এই পার্টিতে যাওয়ার টিকিট ছিল না আরিয়ানের কাছে। তাঁকে আমন্ত্রণ জানানো হয়েছিল। আরিয়ানের কাছে কোনও মাদকদ্রব্যও ছিল না।

শনিবার মুম্বই থেকে গোয়াগামী এক বিলাসবহুল ক্রুজে বিশেষ অভিযান চালিয়ে আরিয়ান সহ ১০ জনকে আটক করে এনসিবি। অভিযোগ, ওই ক্রুজে মাদক পার্টি চলছিল। খবর পেয়ে সেখানে হানা দেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এরপরই শাহরুখ পুত্রকে জিজ্ঞাসাবাদ করেন এনসিবি আধিকারিকরা। অবশেষে তাঁকে গ্রেপ্তার করা হয়।