দিদি এখন আর সেই দিদি নেই, নাম না করে মমতা আক্রমণ শাহনওয়াজের

29

আসানসোল: দিদি এখন আর সেই দিদি নেই। ভাইপোর পিসি হয়ে গেছেন। এখন দিদি আর বাংলার মানুষের জন্য ভাবেন না। তার যত চিন্তা এখন অভিষেককে নিয়ে। বৃহস্পতিবার আসানসোলের কুলটি থানা মোড় সংলগ্ন ময়দানে কুলটি বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীর সমর্থনে আয়োজিত নির্বাচনি সভা থেকে এভাবে নাম না করে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমন করেন বিহারের শিল্পমন্ত্রী শাহনওয়াজ হোসেন।

কুলটির সভার আগে এদিন তিনি আসানসোল উত্তর বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়ের সমর্থনে আসানসোলের রেলপার এলাকায় রোড শো করেন। আসানসোল রেলস্টেশন সংলগ্ন ময়দান থেকে শুরু হয়ে সেই রোড শো সফি মোড়ে শেষ হয়। এদিন পরিবর্তনের ডাক দিয়ে শাহনওয়াজ হোসেনকে বলতে শোনা যায়, বাংলায় এবার পরিবর্তন হচ্ছেই। এবারের নির্বাচন বাংলাকে বাঁচানোর লড়াই।

- Advertisement -

কুলটির সভা থেকে শাহনওয়াজ হোসেন বলেন, ‘দিদি তো জয় শ্রী রাম ধ্বনি শুনলেই রেগে যান। এখন আবার তিনি দিদি বললেও রেগে যাচ্ছেন। আমরা সবাই তাকে দিদি বলি। এমনকি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও তাকে দিদি বলেন। দিদির লোকেরা বেআইনি কয়লার টাকা খেয়েছে। কাটমানি খেয়েছে। গত ১০ বছরে খেয়ে খেয়ে তৃণমূল কংগ্রেসের নেতারা পাতলা থেকে মোটা হয়ে গেছে।’