জনশূন্য সভাস্থল দেখে ক্ষুব্ধ শাহনাওয়াজ, গুটিকয়েক শ্রোতার উপস্থিতিতে সারলেন প্রচার

187

জলপাইগুড়ি: ধারাবাহিকভাবে বিজেপির কেন্দ্রীয় নেতাদের জনসভা এবং রোড শো ফ্লপ হচ্ছে জলপাইগুড়িতে। বুধবারেও তার ধারাবাহিকতা বজায় থাকল। এদিন নির্বাচনি প্রচারের শেষদিনে বিজেপির কেন্দ্রীয় মুখপাত্র শাহনাওয়াজ হোসেনের সভাস্থল প্রায় জনশূন্য থেকে গেল। ঘটনায় বেজায় ক্ষুব্ধ হয়ে জনসভাস্থল ছেড়ে চলে যান তিনি। এরপর জেলার নেতারা অনুনয় বিনয় করে ফের একবার তাঁকে জনসভার মঞ্চে হাজির করেন। যদিও সেসময়েও মেরেকেটে ১০০ লোকের সমাগম হয়। ঘটনায় রাজনৈতিক মহলে জোর জল্পনা শুরু হয়েছে। যদিও শেষ বেলার ভোট প্রচারে ফাঁকা ময়দান থেকেই জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী হয়ে সুর চড়ান তিনি।

জলপাইগুড়িতে মাদ্রাসা ময়দানে এদিন শাহনাওয়াজের জনসভার আয়োজন হয়। সময় ছিল দুপুর ২টা। নির্দষ্ট সময়ে সভাস্থলে পৌঁছোন কেন্দ্রীয় মুখপাত্র। যদিও জনসমাগম না হওয়ায় সভাস্থল ছেড়ে দেন। পরে প্রায় দেড় ঘণ্টা বাদে শুরু হয় সভা। সভামঞ্চে উঠে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, ‘জলপাইগুড়ি কেন্দ্রের প্রার্থী ৫০ হাজার ভোটে জিতবে। প্রার্থী জিতে মন্ত্রী হবেন। পশ্চিমবঙ্গ থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার বিদায় নিচ্ছে। মমতা বন্দ্যোপাধ্যায়কে এখন শুধু ছবি আঁকতে হবে।’

- Advertisement -

এদিনের জনসভায় জনসমাগম না হওয়ায় খানিকটা অস্বস্তিতে জেলা বিজেপির নেতারা যদিও ড্যামেজ কন্ট্রোলে জেলা বিজেপির কর্মকর্তারা দাবি করেন, শেষ বেলার প্রচারে একদিকে বুথে বুথে চলছে ভোট প্রচার। অন্যদিকে, করোনা ঊর্ধ্বমুখি। এরই জেরে জনসমাগম হয়নি। তবে জলপাইগুড়ি আসনে জয় নিশ্চিত বলে দাবি করে তাঁদের বক্তব্য, জন সমর্থন আমাদের সঙ্গেই রয়েছে।