বিজেপি নেতার বাড়ির সামনে চলল গুলি, চাঞ্চল্য

98

আসানসোল: বিজেপির যুব মোর্চার এক নেতার বাড়ির সামনে চলল গুলি। এই অভিযোগে চাঞ্চল্য ছড়িয়েছে আসানসোলের হিরাপুর থানার বার্ণপুর এলাকায়। অভিযোগ, মঙ্গলবার গভীর রাতে অজ্ঞাত পরিচয় কয়েকজন লোক রাজ্য বিজেপির যুব মোর্চার সহ সভাপতি দিগ্বিজয় সিংয়ের বাড়ির সামনে এসে দরজায় কড়া নাড়তে শুরু করে। সেই সময় অবশ্য কেউই বাড়ির বাইরে বেরিয়ে আসেননি। এরপরই ওই দুষ্কৃতীরা পরপর ছয় রাউন্ড গুলি চালায় বলে অভিযোগ। এই ঘটনায় আতঙ্কে রয়েছেন দিগ্বিজয় সিংয়ের পরিবারের সদস্যরা। আতঙ্কে রয়েছেন।

খবর পাওয়ার পরই ঘটনাস্থলে আসেন পাণ্ডবেশ্বরের বিজেপি প্রার্থী জিতেন্দ্র তিওয়ারি, আসানসোল উত্তর থেকে বিজেপি প্রার্থী কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় সহ অন্য নেতা ও কর্মীরা। বিজেপি নেতাদের অভিযোগ, বিজেপির নেতা ও কর্মীদের নির্বাচনের আগে ভয় দেখানোর জন্য শাসকদল এই কাজ করিয়েছে। খবর পেয়ে এলাকায় আসেন হিরাপুর থানার ওসি সহ পুলিশ আধিকারিকরা। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

- Advertisement -

দিগ্বিজয় সিং বলেন, ‘বুধবার মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র আমার বাড়িতে আসবেন। যুব’রা আমার মাধ্যমে বিজেপিতে যোগ দিচ্ছেন। এই কারণে ভয় দেখানোর জন্য সম্ভবত এই কাজ করা হয়েছে।’ যদিও তৃণমূল কংগ্রেসের তরফে দাবি করা হয়েছে, এই ঘটনার সঙ্গে তাদের কোনও সম্পর্ক নেই। পুলিশ নিরপেক্ষভাবে ঘটনা তদন্ত করে দেখলেই আসল তথ্য বেরিয়ে আসবে।