তৃণমূলকর্মীকে লক্ষ্য করে গুলি দুষ্কৃতীদের

200

আসানসোল: তৃণমূলের এক কর্মীকে লক্ষ্য করে গুলি চালাল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমান জেলার অন্ডাল থানার সিঁদুলিতে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। সিঁদুলি গ্রামের ওই তৃণমূলকর্মীর নাম রাম লক্ষণ কেওট (৩০)। তাঁর অবস্থা আশঙ্কাজনক। তাঁকে দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয় থেকে ফেরার পথে নিজের বাড়ির কাছেই একটি পুকুরের পাশে দাঁড়িয়েছিলেন রাম লক্ষণ কেওট। সেই সময় তাঁর উপর হামলা হয়। পিছন থেকে পরপর দু’বার গুলি ছোড়ে দুষ্কৃতীরা। তাঁর পিঠে দুটি গুলি লেগেছে।

- Advertisement -

গুরুতর আহত অবস্থায় রাম লক্ষণ কেওটেকে দুর্গাপুরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি রূপেশ যাদব। তিনি বলেন, ‘রাম লক্ষণ আমাদের দলের একজন সক্রিয় কর্মী। শুনেছি বাড়ির কাছেই তাঁকে পিছন থেকে পিঠে গুলি করা হয়েছে। কেন এই ঘটনা ঘটল, তা অবশ্য পুলিশ খতিয়ে দেখছে।’ পুলিশের তরফে জানানো হয়েছে, খবর পেয়ে তারা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছোয়। দ্রুত রাম লক্ষণ কেওটেকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।