দিনেদুপুরে শুট আউট গাজোলে

433

গাজোল: করোনা আবহের মধ্যেই শুট আউটের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ল মালদা জেলার গাজোলে। ঘটনায় গুলিবিদ্ধ এক ব্যক্তিকে চিকিৎসার জন্য প্রথমে নিয়ে আসা হয় গাজোল গ্রামীণ হাসপাতালে। আঘাত গুরুতর হওয়ায় তাঁকে পাঠিয়ে দেওয়া হয় মালদা মেডিকেল কলেজে।

সোমবার ঘটনাটি ঘটে গাজোল ব্লকের রানীগঞ্জ-২ নম্বর গ্রাম পঞ্চায়েতের শালুকা ডোবা এলাকার গাজোল-পাকুয়া পূর্ত সড়কের লাস্ট ব্রিজের কাছে। গুলিবিদ্ধ ব্যক্তি রঞ্জিত বৈদ্যের অভিযোগ, ঘটনার সূত্রপাত দুপুর সাড়ে ১২টা নাগাদ। বেশ কিছু পুরুষ এবং মহিলা কৃষক রাস্তার ধারে বসে পাট ছাড়ানোর কাজ করছিলেন। সেই সময় একটি বাইকে করে তিনজন অপরিচিত যুবক এসে মহিলাদের উদ্দেশ্য করে অশালীন অঙ্গভঙ্গি করতে থাকে। প্রথমে ভালোভাবেই ওই যুবকদের সেখান থেকে চলে যেতে বলেন রঞ্জিতবাবু। কিন্তু তাঁর কথায় কর্ণপাত না করে আরও বেপরোয়া হয়ে ওঠে তিন যুবক। এই ঘটনার কয়েকজন প্রতিবাদ করলে ওই যুবকদের সঙ্গে বচসা বাধে। বচসা চলাকালীন ওই তিন যুবক বন্দুক বের করে গুলি করে পালিয়ে যায়। সেই সময় রঞ্জিতবাবুর পায়ে গুলি লাগে।

- Advertisement -

গুলিবিদ্ধ রঞ্জিতবাবুকে উদ্ধার করে স্থানীয় বাসিন্দারা নিয়ে আসেন গাজোল গ্রামীণ হাসপাতালে। আঘাত গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসার পর তাঁকে পাঠিয়ে দেওয়া হয়েছে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে। রঞ্জিতবাবুর অবস্থা স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

এই ঘটনাকে কেন্দ্র করে গাজোল সহ সংশ্লিষ্ট এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। ঘটনার তদন্তে নেমেছে গাজোল এবং বামনগোলা থানার পুলিশ। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।