পুলিশ অফিসারের বাড়িতে ঢুকে গুলি, মৃত ১, জখম ২

341

রায়গঞ্জ: পুলিশ অফিসারের বাড়িতে ঢুকে পরপর গুলি চালানোর ঘটনায় তীব্র উত্তেজনা ছড়াল রায়গঞ্জ শহরের দেবীনগর এলাকায়। গুলিবিদ্ধ অবস্থায় ওই পুলিশ অফিসার সহ একই পরিবারের তিনজনকে রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁদের একজনের মৃত্যু হয়েছে। বাকি দুজনের অবস্থা আশঙ্কাজনক। পুলিশ ও মেডিকেল কলেজ সূত্রে জানা গিয়েছে, মৃত মহিলার নাম দেবী সান্যাল। জখম হয়েছেন বিজয়কৃষ্ণ মজুমদার ও রূপা অধিকারী। বর্তমানে জখম দুজনের অস্ত্রোপচার চলছে।

২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অভিজিৎ সাহা বলেন, ‘গুলিবিদ্ধ বিজয়কৃষ্ণ মজুমদার পুলিশের সাব-ইনস্পেকটর পদে কর্মরত। বাকি দুজন তাঁর বোন। রুপা অধিকারীর বাড়ি মালদার ঝলঝলিয়ায়।’ পুলিশ সুপার মহন্মদ সানা আকতার বলেন, ‘একটি গুলি চালানোর ঘটনা ঘটেছে। একজনের মৃত্যু হয়েছে, বাকি দুজনের অপারেশন চলছে।’

- Advertisement -

ঘটনার পর দেবীনগর এলাকায় বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে। পাশাপাশি রায়গঞ্জ মেডিকেল কলেজে এসেছে রায়গঞ্জ থানার পুলিশ ও সিআইডি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, যারা গুলি করেছে তারা আগে বিজয়কৃষ্ণবাবুদের বাড়িতেই ভাড়া থাকত। ভাড়া নিয়ে বিবাদের জেরেই এই হামলা বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের।