দক্ষিণ কলকাতার বাঁশদ্রোণীতে শুটআউট, জখম যুবক

132
ছবি: প্রতীকী

কলকাতা: দক্ষিণ কলকাতার বাঁশদ্রোণীতে শুটআউটের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। বৃহস্পতিবার রাত ১১টা নাগাদ সোনালি পার্ক এলাকার একটি বাড়িতে গুলি চালানোর অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনায় গুলিবিদ্ধ হয়ে এক যুবক হাসপাতালে ভর্তি। হামলার ঘটনার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে বাঁশদ্রোণী থানার পুলিশ। যদিও ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয় নি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই বাড়ির বাসিন্দা প্রদীপ দেবনাথ একজন প্রোমোটার। দুষ্কৃতীরা ওই বাড়ির বাইরে থেকে কোলাপসিবল গেটের ফাঁক দিয়ে গুলি চালাতে শুরু করলে দেবনাথ ঘরে ঢুকে যান। ওই বাড়িরই বাসিন্দা অভিষেক মুখোপাধ্যায় নামে একজনের হাতে গুলি লাগে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছোয়। আহত অভিষেককে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা অস্ত্রোপচার করে তার শরীর থেকে গুলি বের করেছেন। বর্তমানে তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন।

- Advertisement -

জানা গিয়েছে, গতকাল রাতে তাদের বাড়িতে হামলা চালিয়েছিল স্থানীয় শুভ ঘোষ ওরফে নানটি নামে এক তোলাবাজ তথা দুষ্কৃতীর নেতৃত্বে। বাড়িতে লাগানো সিসিটিভি ক্যামেরার ফুটেজে হামলাকারীদের চিহ্নিত করতে সমর্থ হয়েছেন তারা। পুলিশের অনুমান, প্রদীপ দেবনাথের থেকে তোলা আদায়ের উদ্দেশ্যে দুষ্কৃতীরা ওই হামলা চালায়। তাদের গ্রেপ্তারের চেষ্টা চালানো হচ্ছে।