করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে শ্যাম থাপা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা : করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি শ্যাম থাপা। প্রাক্তন এই ফুটবলারের অবস্থা অবশ্য নিয়ন্ত্রনে রয়েছে বলে তিনি নিজেই জানিয়েছেন।

দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে মঙ্গলবার তিনি ভর্তি হন সাবধানতা অবলম্বনের উদ্দেশ্যেই। ৭৩ বছর বয়সী এই প্রাক্তন ফুটবলার গত ২০ মার্চ কোভিড টিকার প্রথম ডোজ নেন বলে খবর। তিনি জানান, আমি কোনও স্বাদ পাচ্ছিলাম না। এরপর পরীক্ষা করাতে গিয়ে কোভিড ধরা পড়ে। তবে আমি ঠিক আছি। আমার প্রথম ডোজ টিকা ইতিমধ্যেই নেওয়া হয়েছে। বৃহস্পতিবার দ্বিতীয় ডোজ নেওয়ার কথা ছিল। কিন্তু এখন সেটা বন্ধ রাখতে হচ্ছে।

- Advertisement -

এদিকে সুনীল ছেত্রীর পর আবার বেঙ্গালুরু এফসি শিবিরে করোনার থাবা। এএফসি কাপের যোগ্যতার্জন পর্বের জন্য আপাতত গোয়ায় শিবির করছে আইএসএলের এই ক্লাব। ব্যাম্বোলিমের জিএমসি স্টেডিয়ামে শ্রীলঙ্কা পুলিশ ও নেপাল আর্মি ক্লাবের বিরুদ্ধে দুটি ম্যাচ খেলবে বেঙ্গালুরু এফসি। তার আগেই বড়ো ধাক্কা শিবিরে। তিনজনের কোভিড পজেটিভ ধরা পড়েছে বলে খবর। যার মধ্যে ফুটবলার ও সাপোর্ট স্টাফ আছেন বলে খবর। ক্লাবের তরফে তাদের সোশ্যাল অ্যাকাউন্টে একটি বিবৃতি দিয়ে জানান হয়েছে যে, শিবিরে করোনা থাবা বসানোয় যে ধরনের সাবধানতা অবলম্বন করা দরকার, ক্লাবের তরফ থেকে সবটাই নেওয়া হচ্ছে।

বেঙ্গালুরু এফসি শিবিরে প্রথম কোভিড হয় দলের অধিনায়কের। আইএসএল শেষ হতেই সুনীল ছেত্রীর করোনা ধরা পড়ে। তবে পরবর্তী পরীক্ষায় তিনি নেগেটিভ বলে সুনীল নিজেই জানান। যদিও কোভিড পজিটিভ হওয়ায় জাতীয় দলের সঙ্গে দুবাইয়ে যেতে পারেননি সুনীল।