ফাঁসিদেওয়ায় পাহাড়ি মায়ের পুজো দিলেন সিকিমের মুখ্যমন্ত্রী

171

ফাঁসিদেওয়া: ফাঁসিদেওয়ার লিউসিপাকড়িতে পাহাড়ি মায়ের পুজো দিলেন সিকিমের মুখ্যমন্ত্রী প্রেম সিং তামাং। শনিবার তিনি প্রায় দেড় ঘণ্টা ধরে লিউসিপাকড়ি হরি মন্দিরে মায়ের পুজো দেন। মন্দিরে দর্শনার্থীদের ভিড় এড়াতে ছিল কড়া পাহারা। এদিন তাঁর রাজনৈতিক কোনও কর্মসূচি ছিল না।

জানা গিয়েছে, ২০১৯ সালের অগাস্টে এই মন্দিরের উদ্বোধনে এসেছিলেন প্রেম সিং তামাং। এনিয়ে তিনি দ্বিতীয়বার ফাঁসিদেওয়ায় এলেন। সূত্রের খবর, চলতি মাসের ২৫ তারিখ ফের লিউসিপাকড়িতে তাঁর আসার কথা রয়েছে। মন্দির কমিটির দাবি, এশিয়ার মধ্যে হরিয়ানার পর লিউসিপাকড়িতে পাহাড়ি মায়ের দ্বিতীয় মন্দির রয়েছে। মায়ের পুজো দিতে প্রেম সিং তামাং এখানে এসেছিলেন। আর এখন এই সূত্রেই স্থানীয়দের সঙ্গে তাঁর সখ্যতা গড়ে উঠেছে। যদিও সংবাদমাধ্যমের সামনে কোনও মন্তব্য করেননি সিকিমের মুখ্যমন্ত্রী।

- Advertisement -

হরি মন্দির কমিটির সম্পাদক সন্তোষ কুমার রায় জানান, সিকিমের মুখ্যমন্ত্রী লিউসিপাকড়ির মানুষের জন্য কিছু কাজ করতে চান বলে জানিয়েছেন। একইসঙ্গে মন্দিরের উন্নতি করতে চেয়েছেন তিনি। এটা গর্বের বিষয়। আগামীতে মন্দিরে এসে নরনারায়ণ সেবা দেবেন সেরাজ্যের মুখ্যমন্ত্রী। সেইমতো সমস্তকিছু বন্দোবস্ত করা হচ্ছে।