শিলিগুড়িতে করোনা আক্রান্ত স্বাস্থ্যকর্মীর মৃত্যু

764

শিলিগুড়ি: শিলিগুড়িতে করোনা আক্রান্ত স্বাস্থ্যকর্মীর মৃত্যু। স্বাস্থ্য দপ্তর সূত্রে খবর, ফাঁসিদেওয়া ব্লক স্বাস্থ্যকেন্দ্রের চক্ষু বিভাগে কর্মরত ছিলেন ওই কর্মী। নাম বিষ্ণু চট্টোপাধ্যায় (৫৬)।

বেশ কিছুদিন ধরেই ওই স্বাস্থ্যকর্মী শারীরিক বিভিন্ন সমস্যা নিয়ে শহরের একাধিক নার্সিংহোম এমনকি কাওয়াখালির সারি হাসপাতালেও ভর্তি হয়েছিলেন। সেখানে তাঁর রিপোর্ট নেগেটিভ আসায় ছুটি দিয়ে দেওয়া হয়েছিল। কিন্তু বাড়ি ফিরে তিনি ফের অসুস্থ হয়ে পড়েন। এরপরই তাঁকে শহরের একটি নার্সিংহোমে ভর্তি করা হয়। সেখান থেকেই দু’দিন আগেই তাঁর লালার নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়।

- Advertisement -

শুক্রবার রাতে রিপোর্ট পজিটিভ আসে। শনিবার সকালে ওই স্বাস্থ্যকর্মীকে কাওয়াখালির কোভিড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই সন্ধ্যায় তিনি মারা যান। তাঁর মৃত্যু নিয়ে জেলা স্বাস্থ্য দপ্তরের অন্দরে হইচই পড়ে গিয়েছে। তবে ওই স্বাস্থ্যকর্মী কীভাবে সংক্রামিত হলেন, তা নিয়ে প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে।

এদিকে, এদিন শিলিগুড়ি শহরে আরও দুজনের করোনা রিপোর্ট পজিটিভ আসে। আক্রান্তরা শহরের ৪৫ এবং ৪৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। ৪৫ নম্বর ওয়ার্ডের আক্রান্ত ব্যক্তি কিশনগঞ্জ থেকে ফিরেছিলেন। অপরজনের কোনও ট্রাভেল হিস্ট্রি নেই বলে জানা গিয়েছে। অন্যদিকে, করোনায় আক্রান্ত হয়েছেন দার্জিলিং শহরেও দুজন।