শিলিগুড়ি কলেজ মাঠ সংস্কারের কাজ পরিদর্শনে এসজেডিএ চেয়ারম্যান

233

শিলিগুড়ি: শিলিগুড়ি কলেজের মাঠ সংস্কারে দুর্নীতির অভিযোগ কার্যত শিকার করে নিলেন শিলিগুড়ি জলপাইগুড়ি উন্নয়ন কর্তৃপক্ষ(এসজেডিএ)-র চেয়ারম্যান বিজয়চন্দ্র বর্মন। শিলিগুড়ি কলেজের মাঠ সংস্কারে মাটির বদলে পাথর মিশ্রিত বালি ব্যবহার করা হচ্ছে এই খবরটি সোমবার ‘উত্তরবঙ্গ সংবাদ’-এ প্রকাশিত হতেই এসজেডিএ কর্তৃপক্ষ নড়েচড়ে বসে। এদিন বিজয়চন্দ্র বর্মন, এসজেডিএ-র সিইও প্রিয়াঙ্কা সিংলা, শিলিগুড়ি কলেজের অধ্যক্ষ ডঃ সুজিত ঘোষ গোটা মাঠ ঘুরে দেখেন।

বিজয়চন্দ্র বর্মন বলেন, ‘মাটির বদলে পাথর মিশ্রিত বালি মাঠে ফেলা হয়েছে। এই পাথর মিশ্রিত বালি দিয়ে মাঠ হয় না। ছেলেমেয়ে খেলাধুলো করবে, ক্রিকেট টুর্নামেন্ট হবে। ঠিকাদার সংস্থার সঙ্গে কথা বলেছি। তারা দু-একদিনের মধ্যে ওই বালি মিশ্রিত মাটি তুলে নেবে। এই মাঠে আরও ঘাষ লাগানো হবে। কাজ শেষ হতে মোটামুটি ছয় মাস সময় লাগবে।’

- Advertisement -

এদিন সকালে দেখা যায়, ঠিকাদার সংস্থা শ্রমিকদের দিয়ে মাঠে ফেলা বালি থেকে পাথর বাছাই করে ফেলে দিচ্ছে। দেখা যায়, দিনের শেষে প্রচুর বড় বড় পাথর মাঠের একপাশে জমা করে রাখা হয়েছে। ওই পাথর মিশ্রিত মাঠে খেলা হলে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারত বলে আশঙ্কা প্রকাশ করেছেন অনেকেই।