পোস্টার ছেঁড়া থেকে স্লোগান, উত্তাল কফি হাউজ চত্বর

114

কলকাতা: বিজেপি বিরোধী পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে উত্তাল হল কলেজ স্ট্রিটের কফি হাউজ। ভোটের আগে গোটা বাংলা জুড়েই নো ভোট টু বিজেপি নামক পোস্টারে প্রচার চালাচ্ছে বিজেপি আরএসএস-এর বিরুদ্ধে বাংলা নামক একটি মঞ্চ। অভিযোগ সোমবার বিকেলে মোদিপাড়া টি-শার্ট গায়ে একদল যুবক এই নো ভোট টু বিজেপি পোস্টারে কালি লাগাতে থাকে। ছেঁড়াও হয় কিছু পোস্টার। পাশাপাশি মোদিপাড়া কর্মসূচির আহ্বায়করা জয় শ্রীরাম ধ্বনিও তুলতে থাকে। হাত গুটিয়ে বসে থাকেনি বামমনস্ক ছাত্রযুবরাও। তাঁরাও পালটা স্লোগান দিতে থাকে। কফিহাউজের সিঁড়িতে মুখোমুখি এই স্লোগানযুদ্ধে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। যদিও এখনও পর্যন্ত কোনও পক্ষই পুলিশে কোনও অভিযোগ জানায়নি বলে খবর।

পোস্টার ছেঁড়া থেকে স্লোগান, উত্তাল কফি হাউজ চত্বর| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India
বিজেপির তরফে তেজিন্দর পাল সিংহ বাগ্গা কফি হাউজে এই গেরুয়া বাহিনীর এই আগ্রাসনের ছবি সমাজমাধ্যমে পোস্ট করেন।

প্রত্যক্ষদর্শীদের মত, সোমবার বিকেলে মোদিপাড়া লেখা টিশার্ট পরে জনা তিরিশেক যুবক কফিহাউজে ঢোকেন। কিছুক্ষণ পর তাঁরা বেরিয়েও যান। দেখা যায় দলটি সিঁড়িতে ওই নো ভোট টু বিজেপি পোস্টারে মার্কারের কালি লাগাচ্ছেন। দেখতে পেয়েই প্রতিবাদ শুরু করেন বাম ছাত্ররা। দুপক্ষের স্লোগানে উত্তেজনা চরমে পৌঁছয়। বেশ কয়েকটি পোস্টার ছেঁড়া হয় এই সময়েই। নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রত্যক্ষদর্শী বলেন, কফি হাউজে রোজ আসি। এভাবে এক পোশাক পরা লোকেদের পরিকল্পিত আগ্রাসন আগে দেখিনি। আসলে ওঁরা একটা বার্তা দিতে চাইছে যে যখন যেখানে খুশি এভাবেই শক্তিপ্রদর্শন করতে পারে। এরপর হয়তো যাদবপুর কফি হাউজেও এমনটা হবে।

- Advertisement -