চলন্ত বাইক থেকে চেন ছিনতাই

272

কোচবিহার: ফের কোচবিহার শহরে ছিনতাইয়ের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। তবে ঘটনার ছয় ঘণ্টার মধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করল কোতোয়ালি থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার বিকেলে কোচবিহার শহরের ম্যাগাজিন রোড থেকে জবা রায় নামে এক মহিলার সোনার চেন ছিনতাই হয়ে যায়। দ্রুত গতিতে থাকা একটি বাইকে এসে অভিযুক্ত এক যুবক চেনটি ছিনতাই করে পালিয়ে যায় বলে অভিযোগ। ঘটনার খবর পেয়ে তদন্তে নামে পুলিশ।

রাতে কোচবিহার শহরের পিএন রোডের বাসিন্দা শিকাগো বাসফোর (২১)-কে গ্রেপ্তার করা হয়। একটি সোনার দোকান থেকে চুরি হওয়া চেনটি উদ্ধার করা হয়েছে। যেখানে অভিযুক্ত যুবক ৫০ হাজার টাকার বিনিময়ে সেটি বিক্রি করে দিয়েছিল। অভিযুক্তের বাইকটি আটক করা হয়েছে বলে কোতোয়ালি থানার পুলিশের এক আধিকারিক জানিয়েছেন। জবা রায়ের হাতে তার চেন ফিরিয়ে দেওয়া হয়েছে।

- Advertisement -

প্রসঙ্গত, কোচবিহারে মাঝেমধ্যেই চুরি-ছিনতাইয়ের ঘটনা ঘটছে। সম্প্রতি কোচবিহার শহরের এ এল দাস মোড় থেকে স্কুটারের ডিকি ভেঙে ৬০ হাজার টাকা চুরি হয় বলে অভিযোগ ওঠে। তার আগেও শহরের ছয় নম্বর ওয়ার্ডের নেতাজি সংঘ এলাকায় পরপর বেশ কয়েকটি ছিনতাই হয় বলে অভিযোগ। যদিও পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, সমস্ত ঘটনার তদন্ত চালাচ্ছেন তাঁরা।