বাস থেকে নামতেই টাকার ব্যাগ ছিনিয়ে চম্পট দিল দুষ্কৃতী

128

ফাঁসিদেওয়া, ১০ ফেব্রুয়ারিঃ বাস থেকে নামতেই টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালালো ২ দুষ্কৃতী। মঙ্গলবার ফাঁসিদেওয়া ব্লকের ঘোষপুকুরের ময়লানিজোত এলাকায় ঘটনাটি ঘটে। ঘটনাকে কেন্দ্র করে করে এলাকাজুড়ে নিমেষে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। জানা গিয়েছে, ময়লানিজোত এলাকার বাসিন্দা ঝন্টু লালা সাহা এদিন স্টেট ব্যাংক অফ ইন্ডিয়ার বিধাননগর শাখা থেকে ৫০ হাজার টাকা তোলেন। এরপর স্থানীয় একটি দোকান থেকে ওষুধ কিনে টাকার ব্যাগ নিয়ে বাড়ি ফেরার জন্য বাসে চাপেন। ময়লানিজোতে বাস থেকে নামতেই ২ দুষ্কৃতী বাইকে করে পিছন থেকে এসে সেই টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

খবর চাউর হতেই স্থানীয়রা এসে ভিড় করেন। ঘোষপুকুর ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। ঝন্টু বাবুকে জিজ্ঞাসাবাদের পর বিধাননগর তদন্ত কেন্দ্রের পুলিশ এবং ঘোষপুকুর ফাঁড়ির পুলিশ ব্যাংক এবং স্থানীয় দোকানের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন। ব্যাংকের সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, বাসে ওঠার আগে ব্যাংকের ভিতর থেকেই ৪ দুষ্কৃতীরা ঝন্টু বাবুকে নজরে রেখেছিল। বাসে ওঠার পরও ওই ব্যক্তির পিছু নিয়ে ময়লানিজোত এসে পৌঁছায়। ২ দুষ্কৃতী বাইক নিয়ে এসে ঝন্টু বাবুর টাকার ব্যাগ ছিনতাই করে পালিয়ে যায়। খবর পেয়ে নকশালবাড়ি সার্কেল ইন্সপেক্টর সুদীপ্ত সরকার ঘটনাস্থলে পৌঁছান৷

- Advertisement -

এদিন রাতে ঝন্টু লাল সাহা বিষয়টি নিয়ে ঘোষপুকুর ফাঁড়িতে লিখিত অভিযোগ দায়ের করেছেন। তিনি জানান, এমন ঘটনায় তিনি একেবারেই ভেঙে পড়েছেন। এদিকে, ঘোষপুকুরে বেশ কয়েকদিন আগে টাকা চুরির ঘটনা ঘটে। বারবার এধরনের অপরাধের কারণে স্থানীয়দের মধ্যে উদ্বেগ দেখা দিয়েছে। ময়লানিজোতের বাসিন্দা রামকৃষ্ণ দেব রায় জানিয়েছেন, এধরনের ঘটনা উদ্বেগজনক। বারবার এমন ঘটনায় আমরা আতঙ্কিত হয়ে পড়েছি। এই প্রসঙ্গে ডিএসপি (গ্রামীণ) অচিন্ত্য গুপ্ত জানিয়েছেন, একটি ঘটনা ঘটেছে। এই চক্রটি সক্রিয় হয়ে রয়েছে। তবে, চক্রে জড়িতদের বিষয়ে খবর মিলেছে। এধরণের অপরাধ রুখতে সকল ব্যবস্থা নেওয়া হচ্ছে। এই ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করা সম্ভব হবে বলে তিনি আশাবাদী।