মহিলার গলা থেকে হার ছিনতাই, চাঞ্চল্য

108

আসানসোল: সাতসকালে প্রকাশ্য রাস্তায় এক মহিলার গলা থেকে হার ছিনতাইয়ের অভিযোগ উঠল। মঙ্গলবার সকাল ৭টা নাগাদ আসানসোলের কুলটি থানার নিয়ামতপুর ফাঁড়ির নিয়ামতপুর লায়ন্স ক্লাব সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন নিয়ামতপুরের বাসিন্দা স্বাতী গিরিয়া শ্যাম মন্দির থেকে প্রণাম করে বাড়ি ফিরছিলেন। সেসময় একটি মোটরবাইকে করে দুজন যুবক মহিলার সামনে আসে। তারা প্রথমে জিজ্ঞাসা করে দিদি নিয়ামতপুর বিষ্ণুবিহার কোনদিকে যাবো?

তখন ওই মহিলা তার উত্তর দিয়ে কিছু দূর যাওয়ার পরে মোটরবাইকের দুই যুবক পেছন দিক থেকে তাঁর গলার সোনার হার ছিনতাই করার চেষ্টা করে। তা বুঝতে পেরে সেসময় স্বাতীদেবী গলার হারটি বাঁচাবার জন্য সেটি চেপে ধরেন। টানাটানিতে গলার হারের অর্ধেক অংশ মোটরবাইকে থাকা দুই যুবক ছিনিয়ে পালায় বলে অভিযোগ। মহিলার চিৎকারে আশপাশের লোকেরা ছুটে যান। নিয়ামতপুর ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে যান। এরপর নিয়ামতপুর ফাঁড়িতে লিখিত অভিযোগ জানান ওই মহিলা। তার ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে।

- Advertisement -

পাশাপাশি, এদিন একইসঙ্গে নিয়ামতপুর মোড় এলাকা থেকে মোটরসাইকেলে করে দুই যুবক এক ব্যক্তির কাছ থেকে একটি মোবাইল ছিনতাই করে নিয়ে পালায় বলে অভিযোগ। দিনের আলোয় এই ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন এলাকার বাসিন্দারা।