পুলওয়ামা এনকাউন্টারে খতম ৩ জঙ্গি, শহিদ জওয়ান

633
প্রতীকী

শ্রীনগর: উপত্যকায় ফের এনকাউন্টার। শুক্রবার গভীর রাতে এনকাউন্টারে খতম হয় ৩ জঙ্গি। শহিদ হয়েছেন এক জওয়ান।

শুক্রবার গোপন সূত্রে জঙ্গিদের লুকিয়ে থাকার খবর পেয়ে দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামার জাদুরা এলাকায় অভিযান চালায় নিরাপত্তাবাহিনী। সেই সময় তাঁদের লক্ষ্য করে গুলি চালাতে থাকে জঙ্গিরা। পাল্টা জবাব দেয় নিরাপত্তাবাহিনীও। সংঘর্ষে ৩ জঙ্গি নিকেশ হয়েছে। তাদের পরিচয় এখনও জানা যায়নি। শহিদ হয়েছেন এক জওয়ান। গোটা এলাকা ঘিরে ফেলেছে নিরাপত্তাবাহিনী। কাশ্মীর পুলিশের আধিকারিকরাও রয়েছেন। ঘটনাস্থল থেকে জঙ্গিদের আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে। কাশ্মীর জোন পুলিশের তরফে টুইট করে বিষয়টি জানানো হয়েছে। এলাকায় তল্লাশি অভিযান চলছে।

- Advertisement -

প্রসঙ্গত, গতকাল দুপুরে কাশ্মীরের সোপিয়ান জেলার কিলুরা এলাকায় সেনা-জঙ্গি এনকাউন্টারে ২ অজ্ঞাতপরিচয় জঙ্গির মৃত্যু হয়। জম্মু ও কাশ্মীর পুলিশের তরফে এই তথ্য জানানো হয়েছে।

সোপিয়ান জেলার কিলুরা এলাকায় কয়েকজন জঙ্গি ঘাঁটি গেড়েছে, এমন খবর পেয়ে ওই এলাকায় অভিযান চালায় নিরাপত্তাবাহিনী। এলাকা ঘিরে ফেলে তল্লাশি শুরু হয়। সেনার পাশাপাশি গতকাল এনকাউন্টারে অংশ নেয় সিআরপিএফ ও কাশ্মীর পুলিশ। যৌথবাহিনীর অভিযান টের পেয়ে এলোপাথারি গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। পালটা জবাব দেয় যৌথবাহিনীও। এনকাউন্টারে খতম হয় ২ জঙ্গি। তবে তাদের পরিচয় জানা যায়নি।