চোর সন্দেহে মাকে খুনের অভিযোগ ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে

185

মুর্শিদাবাদ: বাড়িতে চুরির ঘটনায় জড়িত থাকার সন্দেহে মাকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল বড় ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে। বুধবার রাতে ঘটনায় চাঞ্চল্য ছড়াল রঘুনাথগঞ্জ থানার পশ্চিম চরকা এলাকায়। মৃত মহিলার নাম পাতানি বিবি। আহত হয়েছেন তাঁর স্বামী নুরুল শেখ সহ চারজন।

স্থানীয় সূত্রে খবর, পাতানি বিবির বড় ছেলে সেরজু শেখ এবং পুত্রবধূ শুকতারা বিবি আলাদা থাকতেন। গতকাল রাতে তাঁদের বাড়ি থেকে টাকা সহ অন্য কিছু আসবাবপত্র চুরির অভিযোগে মাকে বেধড়ক মারধর করে বড় ছেলে এবং পুত্রবধূ। এই ঘটনার কথা জানাজানি হতেই পাতানি বিবিকে বাঁচাতে তাঁর অপর ছেলে এবং স্বামী নুরুল শেখ এগিয়ে আসেন। তাঁরা মারধরের ঘটনার প্রতিবাদ করলে তাঁদেরকেও বেধড়ক মারা হয়। এই ঘটনায় পাতানি বিবি সহ আহতদের জঙ্গিপুর মহাকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা পাতানি বিবিকে মৃত বলে ঘোষণা করেন।

- Advertisement -

মৃতার স্বামী নুরুল শেখ বলেন, ‘সেরজু প্রায় দিনই আমাদের সঙ্গে বাড়িতে এসে ঝামেলা করত। কোনও কারণ ছাড়াই সে বাড়িতে এসে আমাদের সঙ্গে গণ্ডগোল শুরু করত। গ্রামের মানুষ অনেকবার তাকে বুঝিয়েছে। কিন্তু সে কোনওভাবে কারও কথা শুনতে নারাজ। গতকাল রাতে সে এবং তার স্ত্রী এসে বাড়িতে ঝামেলা শুরু করে। বাড়িতে সেই সময় আমি আর আমার স্ত্রী ছিলাম। কিছু বোঝার আগেই আমার স্ত্রীকে মারতে শুরু করে। সে সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন। চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এসে আমাদের উদ্ধার করেন। আমি বাধা দিতে গেলে তারা আমাকেও মারতে শুরু করে। ঘটনায় আমরা চারজন আহত হয়েছি। ছেলে হয়ে এই কাজ করবে আমি ভাবতে পারছি না।’ এই বিষয়ে রঘুনাথগঞ্জ থানার আইসি পার্থ ঘোষ জানিয়েছেন, ঘটনার পর থেকে অভিযুক্ত এবং তাঁর স্ত্রী পলাতক। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। ঘটনার তদন্ত চলছে।