বাবাকে খুনের অভিযোগে গ্রেপ্তার ছেলে

179

বর্ধমান: ভোর রাতে মদ খেয়ে বাড়ি ফিরে বৃদ্ধ বাবাকে ঘুম থেকে তুলে খুনের অভিযোগে গ্রেপ্তার হল ছেলে। ঘটনাটি ঘটেছে বুধবার পূর্ব বর্ধমানের কালনার কাকুরিয়া পঞ্চায়েতের মেদগাছি গ্রামে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম কুমুদরঞ্জন হালাদার(৭১)। কালনার মেদগাছি গ্রামের বাসিন্দা। ধৃতের নাম বিশ্বজিৎ হালদার। কালনার বুলবুলিতলা ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কালনা মহকুমা হাসপাতাল মর্গে পাঠায়। অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন এলাকাবাসী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অসুস্থ সত্তর ঊর্ধ্ব এই বৃদ্ধ বুধবার ভোররাতে নিজের ঘরে ঘুমিয়ে ছিলেন। ছেলে বিশ্বজিৎ তখনও বাড়ি না ফেরায় তাঁর মা অঞ্জলীদেবী না ঘুমিয়ে বাড়িতে ছেলের খাবার আগলে বসেছিলেন। ভোর তিনটে নাগাদ মদ্যপ অবস্থায় বাড়ি ফেরে গুণধর ছেলে। মদ খেয়ে কেন বাড়িতে এসেছিস? এই প্রশ্ন মা অঞ্জলীদেবী করতেই মায়ের উপরে চড়াও হয় মদ্যপ ছেলে। ধারালো হাঁসুয়া নিয়ে বিশ্বজিৎ তাঁর মায়ের গলায় ঠেকালে মা প্রাণভয়ে ঘর ছেড়ে পালায়। এরপর বিশ্বজিৎ তাঁর বৃদ্ধ বাবাকে ঘুমন্ত অবস্থায় খাট থেকে তুলে এলোপাতাড়ি মারতে শুরু করে। ছেলের মারে গুরুতর জখম হয়ে ঘরের মেঝেতে লুটিয়ে পড়েন কুমুদরঞ্জন বাবু। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে প্রথমে গ্রামীণ স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসকরা তাঁকে কালনা মহকুমা হাসপাতালে স্থানান্তর করেন। কালনা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় তাঁর।

- Advertisement -

বুলবুলিতলা ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিশ্বজিৎ হালদারকে আটক করে থানায় নিয়ে যায়। জেরায় বাবাকে মারধরের কথা কবুল করার পরই পুলিশ তাঁকে গ্রেপ্তার করে।