আত্মীয়ের জন্য অক্সিজেন চেয়ে টুইট রায়নার, পাশে দাঁড়ালেন সোনু

88

নয়াদিল্লি: করোনার জেরে দেশজুড়ে বিপদে পড়া বহু মানুষের পাশে দাঁড়িয়েছিলেন অভিনেতা সোনু সুদ। ফের একবার সাহায্যেক হাত বাড়ালেন তিনি। ভারতীয় ক্রিকেটের তারকা সুরেশ রায়নার কাকিমা করোনায় আক্রান্ত। ফুসফুসের সংক্রমণ নিয়ে ভর্তি আছেন মিরাটের এক হাসপাতালে। আত্মীয়ের জন্য অবিলম্বে অক্সিজেন প্রয়োজন। টুইটে রায়নার এই আবেদনের পরই পাশে দাঁড়ালেন সোনু। ব্যবস্থা করলেন অক্সিজেনের।

https://twitter.com/ImRaina/status/1390237702231007236?s=20

- Advertisement -

পরবর্তীতে বলিউড তারকাকে ধন্যবাদও জানান বাঁ-হাতি এই ব্যাটসম্যান। মানবিক সোনুর এই খবর সামনে আসতেই তাঁর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

আত্মীয়ের জন্য অক্সিজেন চেয়ে টুইট রায়নার, পাশে দাঁড়ালেন সোনু| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

https://twitter.com/ImRaina/status/1390260067715280897?s=20

প্রসঙ্গত, গত বছর করোনা আবহের শুরু থেকেই সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন সোনু। কখনও পরিযায়ী শ্রমিকদের খাবার ব্যবস্থা তো কখনও তাঁদের বাড়ি ফেরার ব্যবস্থা করা। করোনার দ্বিতীয় ঢেউয়ের সময়ও একইভাবে সমস্যায় পড়া মানুষদের পাশে দাঁড়াচ্ছেন তিনি। সম্প্রতি, বেঙ্গালুরুর আরাক হাসপাতালের অক্সিজেন ঘাটতি মেটাতে ব্যবস্থা করেন সোনুর ও তাঁর টিম। অক্সিজেনের ব্যবস্থা করে ২২ জন করোনা রোগীর প্রাণ বাঁচান তিনি।