সব রিপোর্ট সন্তোষজনক, চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়

0
213
- Advertisement -

অনলাইন ডেস্ক: চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। আগের চেয়ে তাঁর শারীরিক অবস্থা অনেকটাই ভালো। পাশাপাশি তাঁর সমস্ত রিপোর্ট সন্তোষজনক। শনিবার সকালের বুলেটিনে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, শুক্রবার রাতে সৌমিত্রবাবু ভাল করে ঘুমিয়েছেন। সবাইকে চিনতেও পারছেন তিনি। অন্যের ডাকে সাড়াও দিচ্ছেন। প্রবাদপ্রতিম অভিনেতা শুক্রবার নিজের পছন্দের গান শুনেছেন।

করোনা রিপোর্ট পজিটিভ আসায় অক্টোবরের গোড়ায় বর্ষীয়ান অভিনেতাকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকে তাঁর শারীরিক অবস্থান অবনতি হতে শুরু করে। মেডিকেল বোর্ডও গঠন করা হয়। দু’বার প্লাজমা থেরাপিও করা হয়। অক্সিজেনের মাত্রাগত তারতম্যের জেরে বাইপ্যাপ সাপোর্টও দেওয়া হয়। তবে শুক্রবার শারীরিক পরীক্ষার পর হাসপাতাল জানিয়েছে, সৌমিত্রবাবুর সব রিপোর্ট সন্তোষজনক। হৃদযন্ত্র, কিডনি, যকৃৎ-সহ অন্যান্য অঙ্গপ্রত্যঙ্গ সচল রয়েছে তাঁর।

বৃহস্পতিবার থেকেই সৌমিত্রবাবুর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হতে শুরু করে। শুক্রবার তিনি আরও সুস্থতা অনুভব করেন। ইতিমধ্যেই অভিনেতার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। আপাতত তাঁর জ্বরও নেই। পাশাপাশি অভিনেতার অক্সিজেনের মাত্রাও স্বাভাবিক। তবে হাসপাতাল কর্তৃপক্ষ তাঁকে আইটিইউ-তেই কড়া পর্যবেক্ষণে রেখেছে।

- Advertisement -