অভিষেক বন্দ্যোপাধ্যায় গুন্ডা-কয়লা মাফিয়া, পিসির কোলে বড় হয়েছেন: সৌমিত্র খাঁ

710

কোচবিহার: তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম করে তাঁকে সরাসরি আক্রমণ করলেন বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে মঙ্গলবার গুন্ডা, কয়লা মাফিয়া ও বাটপার বলে কটাক্ষ করেছেন তিনি। রবিবার একটি জনসভায় ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, ‘বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ একজন গুন্ডা, মাফিয়া। কৈলাস বিজয়বর্গীয় বহিরাগত। তারঁ ছেলে আকাশ বিজয়বর্গীয়ও গুন্ডা।’ রাজনৈতিক ওয়াকিবহাল মহল মনে করছে, এদিন তারই পালটা দিলেন সৌমিত্র খাঁ।

মঙ্গলবার কোচবিহারে আসেন সৌমিত্রবাবু। এদিন তিনি দলের জেলা কার্যালয়ে একটি সাংবাদিক বৈঠক করেন। সেখানে বিজেপির যুব মোর্চার রাজ্য সভাপতি বলেন, ‘অভিষেক বন্দ্যোপাধ্যায় একজন গুন্ডা, কয়লা মাফিয়া ও বাটপার। তিনি পিসির কোলে বড় হয়েছেন।’ একই সঙ্গে তৃণমূলের প্রবীণ নেতা সৌগত রায়কেও বুড়ো ভাম বলে কটাক্ষ করেছেন সৌমিত্রবাবু। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কে করা মন্তব্যের প্রসঙ্গে তিনি জানান, এব্যাপারে তাঁদের কাছে যথেষ্ট প্রমাণ রয়েছে। অভিষেকবাবু যদি মামলা করেন তাতেও তাঁদের কোনও যায় আসে না।

- Advertisement -

অন্যদিকে, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিষয়ে সৌমিত্র খাঁর অপমানজনক মন্তব্যের প্রতিবাদে কোচবিহার কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করার সিদ্ধান্ত নিয়েছে জেলা তৃণমূল যুব কংগ্রেস।

উল্লেখ্য, রবিবার সাতগাছিয়ার মুচিশা মাঠে আয়োজিত একটি জনসভায় বিজেপির বিরুদ্ধে তোপ দাগেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। জনসভায় তিনি বলেন, ‘বাংলার বীর সন্তান আমি, তাই আমার নামে যাঁরা কিছু বলে, তাঁদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিই। আর সেকারণেই প্রধানমন্ত্রী থেকে শুরু করে বিজেপির ছোট-বড়-মাঝারি নেতারা কেউ আমার নাম নিতে সাহস পাননা। যদি কারও সাহস থাকে, বুকের পাটা থাকে, তাহলে ভাববাচ্যে কথা না বলে আমার নাম নিয়ে দেখাক। আমার নাম নিয়ে কেউ কিছু বললে নাকে দড়ি দিয়ে তাঁদের আদালতে টেনে আনব। আর যদি তা না পারি, তাহলে আমি এক বাপের ব্যাটা নই।’ সেই মন্তব্যের পর এদিন অভিষেককে কার্যত চ্যালেঞ্জ ছুঁড়ে তাঁর নাম করে সরাসরি আক্রমণ করলেন বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি।