সায়নী’কে যৌনকর্মী বলে কটাক্ষ সৌমিত্র খাঁ’য়ের

188

কলকাতা: ফের বিজেপি ও সায়নীর সংঘাত প্রকাশ্যে। তথাগত রায়ের পর এবার বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ। পূর্ব বর্ধমানের খণ্ডঘোষে এক সভা থেকে পরোক্ষে অভিনেত্রী সায়নী ঘোষকে যৌনকর্মী বলে আক্রমণ করলেন তিনি। বিজেপি নেতার এহেন মন্তব্যের পরেই সোশ্যাল মিডিয়ায় পালটা বিঁধলেন অভিনেত্রী। এর আগেও তথাগত রায়ের সঙ্গেও টুইট যুদ্ধ চলে তাঁর। তা পরবর্তীতে আইনি লড়াইতে পরিণত হয়।

বিগত ক’দিন আগে সায়নীর শিবলিঙ্গ প্রসঙ্গে কুরুচিকর পোস্টকে কেন্দ্র করে বিতর্কের সৃষ্টি হয়। তারপরেই সেবিষয়ে চলে আইনি লড়াই। এরপর খণ্ডঘোষের সভায় বক্তৃতা রাখতে গিয়ে বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ সেই প্রসঙ্গ টেনে মন্তব্য রাখতে গিয়ে পরোক্ষে সায়নী ঘোষকে যৌনকর্মী বলে কটাক্ষ করেন। তিনি বলেন, ‘যারা শিবলিঙ্গকে অপমান করে তাদের আমি যৌনকর্মী বলে মনে করি।‘ পাশাপাশি দূর্গাপুজোয় গো মাংস খাওয়ার প্রসঙ্গ তুলে ধরে এক হাত নেন দেবলীনাকেও।

- Advertisement -

তবে, এবিষয়ে ছেড়ে কথা বলেননি টলিউড অভিনেত্রী সায়নী ঘোষ। সোশ্যাল মিডিয়ায় পোস্টের মাধ্যমে তিনি লেখেন, ‘সৌমিত্রবাবু আপনার কষ্টটা আমি বুঝি..রাগে, শোকে আপনার ভারসাম্য হারানোটা খুবই স্বাভাবিক। আমি কে বা কি সেই সার্টিফিকেটটি আপনার কাছ থেকে আমি নেব না এবং আমি সব পেশাকেই সম্মান করি।‘ এছাড়াও সাংসদের বিষয়ে আরও কিছু মন্তব্য করেন সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী।