শিলিগুড়ির রেড ভলান্টিয়ারদের পাশে সৌরভ

104

শিলিগুড়ি: শিলিগুড়ির রেড ভলান্টিয়ারদের পাশে দাঁড়ালেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। করোনা পরিস্থিতিতে লাগাতার কাজ করে চলেছেন রেড ভলান্টিয়াররা। করোনা আক্রান্তের জন্য অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করা হোক বা অসুস্থকে হাসপাতালে ভর্তি করা, সবকিছুতেই এগিয়ে আসছেন তাঁরা। রাজ্যের অন্য জায়গার পাশাপাশি রেড ভলান্টিয়াররা শিলিগুড়িতেও সমানতালে কাজ করে চলেছেন। তাঁদের কাজের প্রশংসা করেছেন সর্বস্তরের মানুষ। এবার তাঁদের পাশে দাঁড়ালেন মহারাজ। দিয়েছেন সাহায্যের আশ্বাসও।

শিলিগুড়ির প্রাক্তন মেয়র অশোক ভট্টাচার্যের অনুরোধেই রেড ভলান্টিয়ারদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সৌরভ। অশোকবাবুর একটি ফেসবুক পোস্ট থেকে বিষয়টি পরিষ্কার হয়েছে। পোস্টে তিনি জানান, শিলিগুড়ির ২৪ নম্বর ওয়ার্ডের রেড ভলান্টিয়ারদের সঙ্গে দেখা করেছিলেন। তাঁরা অশোকবাবুকে অ্যাম্বুল্যান্স, অক্সিজেন কনসেন্ট্রেটর, পিপিই, টিকা সহ একাধিক প্রয়োজনের কথা জানান। পোস্ট মোতাবেক, রেড ভলান্টিয়ারদের সামনেই অশোকবাবু সৌরভকে ফোন করেন। সমস্ত কিছু শুনে মহারাজ কলকাতা থেকে একটি অক্সিজেন কনসেন্ট্রেটর পাঠানোর ব্যবস্থা করবেন বলে আশ্বাস দিয়েছেন।

- Advertisement -

ইতিমধ্যে বেহালার বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে দু’টি অক্সিজেন কনসেন্ট্রেটর দিয়েছেন সৌরভ। সৌরভ গঙ্গোপাধ্যায় ফাউন্ডেশন বসিরহাট ও ঘাটালে করোনা আক্রান্তদের পাশে দাঁড়িয়েছে। এছাড়া বসিরহাটে অক্সিজেন পার্লারের ব্যবস্থা করেছে মহারাজের সংস্থা।