মনোনয়ন জমা দিলেন সৌরভ

114

আলিপুরদুয়ার: শনিবার আলিপুরদুয়ার বিধানসভা আসনে তৃণমূল প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিলেন সৌরভ চক্রবর্তী। এদিন সকাল সকাল আলিপুরদুয়ার দুর্গাবাড়িতে পুজো ও যজ্ঞ করেন সৌরভ। তারপর সুসজ্জিত শোভাযাত্রার মাধ্যমে শহর পরিক্রমা করেন। হুডখোলা জিপে নিজের স্ত্রীকে সঙ্গে করেই শোভাযাত্রায় শামিল হন তৃণমূল প্রার্থী। দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। তবে যেটা সবথেকে উল্লেখযোগ্য বিষয়, সেটা হল এদিন সৌরভের হুডখোলা জিপে ছিলেন তৃণমূলের আলিপুরদুয়ার ১ ব্লক সভাপতি মনোরঞ্জন দে। মিছিলে হাঁটেন তৃণমূলের জেলা সভাপতি মৃদুল গোস্বামী, তৃণমূলের টাউন ব্লক সভাপতি দীপ্ত চট্টোপাধ্যায়, সুরেশ রায় সহ অন্যরা। মিছিলে কর্মী-সমর্থকরা ‘খেলা হবে’ স্লোগান দেন।

তৃণমূল কংগ্রেস সূত্রে খবর, আলিপুরদুয়ার জেলার পাঁচটি বিধানসভার মধ্যে তৃণমূল প্রার্থী হিসেবে গত বুধবার মনোনয়ন জমা করেন ফালাকাটার প্রার্থী সুভাষ রায়। শনিবার জমা করলেন আলিপুরদুয়ার বিধানসভার প্রার্থী সৌরভ চক্রবর্তী। আগামী সোমবার কুমারগ্রাম, মাদারিহাট এবং কালচিনি বিধানসভার তৃণমূল প্রার্থীরা মনোনয়ন জমা করবেন বলে তৃণমূলের জেলা সভাপতি মৃদুল গোস্বামী জানিয়েছেন।

- Advertisement -

এদিন মনোনয়ন জমা করে তৃণমূল প্রার্থী সৌরভ চক্রবর্তী বলেন, ‘জয়ের বিষয়ে আমি একশো শতাংশ আশাবাদী। কারণ এবার মানুষ ভোট দেবে উন্নয়ন দেখে। আর আমরা গত দশ বছরে যে উন্নয়ন করেছি, তাতে মানুষ আমাদের পাশেই আছেন।’