কলকাতা পুলিশ কমিশনারকে চিঠি শোভনের! কি লিখলেন চিঠিতে…

151

উত্তরবঙ্গ সংবাদ নিউজ ডেস্ক: বিবাহ বিচ্ছেদের টানাপড়েনের মাঝেই স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের বিরুদ্ধ অভিযোগ তুলে এবার কলকাতার পুলিশ কমিশনার সৌমেন মিত্রকে চিঠি দিলেন শহরের প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। চিঠিতে বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তা চেয়ে শোভন চট্টোপাধ্যায় লিখেছেন, বৈশাখী বন্দ্যোপাধ্যায় নন, তাঁকে খুনের পরিকল্পনা করছেন রত্না চট্টোপাধ্যায়। মাঝখান থেকে বলির পাঁঠা করা হচ্ছে বৈশাখীকে।

বৃহস্পতিবারই এক চিঠিতে কলকাতার পুলিশ কমিশনারকে চিঠি দিয়েছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। সেই চিঠিতে উল্লেখ করা হয়েছিল, রত্না চট্টোপাধ্যায় তাঁকে হুমকি দিচ্ছেন। এক নয় একাধিকবার হুমকি দেওয়া দেওয়া হয় বলে চিঠিতে উল্লেখ করেছেন তিনি। সেই ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই পুলিশ কমিশনারকে চিঠি দিয়ে বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তার কথা তুলে ধরলেন প্রাক্তন মেয়র। তবে শুধু বান্ধবী নয়, বান্ধবীর মেয়ের নিরাপত্তার বিষয়ও উল্লেখ করেছেন তিনি।

- Advertisement -

চিঠিতে তিনি লিখেছেন, আগেও বৈশাখীর বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে। বর্তমানেও প্রকাশ্যে উস্কানিমূলক মন্তব্য করে বলা হচ্ছে, বৈশাখীকে বিদ্যুতের খুঁটিতে বেঁধে মারা উচিত। স্বাভাবিকভাবেই বৈশাখীর নিরাপত্তার বিষয়ে উদ্বিগ্ন শোভন।