মাদক পাচারকারীদের বিরুদ্ধে বিশেষ অভিযান, গ্রেপ্তার ৭

84

কিশনগঞ্জ: কিশনগঞ্জ জেলার পুলিশ সুপার কুমার আশীষের নির্দেশে কিশনগঞ্জ সদর থানার একটি বিশেষ টাস্ক ফোর্স বৃহস্পতিবার রাতে শহরে মাদক পাচারকারী ও স্মাক পানকারীদের বিরুদ্ধে বিশেষ অভিযান চালায়। সূত্রের খবর, সেই রাতে পুলিশ শহরের বিভিন্ন স্মাকের আড্ডায় হানা দেয়। এই হানায় পুলিশ ৭ জন স্মাক বিক্রেতাকে গ্রেপ্তার করে। আর পুলিশ ধৃতদের থেকে ১৩৭ পুরিয়া স্মাক বাজেয়াপ্ত করে। এই বাজেয়াপ্ত পুরিয়ার ওজন ৩৫,২০০ গ্রাম বলে পুলিশ জানায়। বাজেয়াপ্ত মাদকদ্রব্যের বাজারে আনুমানিক মূল্য ৮০ হাজার টাকা।

এছাড়া ধৃতদের থেকে নগদ ৪৯ হাজার ৭১৫ টাকা পুলিশ ঘটনাস্থলে বাজেয়াপ্ত করে। শুক্রবার পুলিশ আদালতের নির্দেশে ধৃতদের ১৪ দিনের বিচার বিভাগীয় হেপাজতে কিশনগঞ্জ জেলে পাঠায় বলে পুলিশ সুপারের কার্যালয় থেকে প্রেস বিজ্ঞপ্তি মারফৎ জানান হয়েছে। পুলিশ ধৃতদের বিরুদ্ধে এনডিপিএস ধারায় মামলা দায়ের করেছে বলে মহকুমা পুলিশ আধিকারিক আনোয়ার জাবেদ আনসারী জানান।

- Advertisement -

এই পুলিশের হানায় রাতে একডজন এর বেশি স্মাক সেবনকারী ও বিক্রেতাকে প্রথমে আটক করে। কিন্তু এইদিন ৭ জনকে গ্রেপ্তার করে ও অন্যান্যদের জিজ্ঞাসাবাদের পরে পুলিশ ব্যাক্তিগত মুচলেকা এ থানার থেকে জামিন দেয় বলে সূত্র জানায়। অবশ্য এইদিন সকালে পুলিশ এই বিষয়ে কিছু জানাতে চায়নি। কিন্তু সন্ধ্যায় সাংবাদিক বৈঠক করে বিস্তারিত জানায়।