ফালাকাটায় অর্ধসমাপ্ত স্টেডিয়ামের কাজ চালুর দাবি ক্রীড়া মহলে

80

ফালাকাটা: ফালাকাটায় অর্ধসমাপ্ত স্টেডিয়ামের কাজ দ্রুত শুরু করার দাবি উঠেছে ক্রীড়া মহলে। সেই কারণে রবিবার স্টেডিয়াম পরিদর্শন করেন টাউন ক্লাবের প্রতিনিধি ও তৃণমূল কংগ্রেসের নেতারা। সূত্রের খবর, উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের টাকায় এই স্টেডিয়ামের কাজ শুরু হয়। এবার এই দপ্তরের দায়িত্বে রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই। টাউন ক্লাব মিটিং করে এনিয়ে মুখ্যমন্ত্রীর কাছেই দরবার করার সিদ্ধান্ত নিয়েছে।

উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের ৫ কোটি ৯০ লক্ষ ৭৬ হাজার ৩১৮ টাকা বরাদ্দে ফালাকাটার টাউন ক্লাব মাঠে স্টেডিয়ামের কাজ শুরু হয়েছিল। কিন্তু গত বছর করোনা পরিস্থিতির কারণে স্টেডিয়ামের কাজ কিছুটা ধাক্কা খায়। তারপর চলতি বছরের বিধানসভা নির্বাচনের আগে স্টেডিয়ামের প্রথম ধাপের কাজ শেষ হয়। ভোটের আগে এই টাউন ক্লাব মাঠেই জনসভা করেছিলেন মুখ্যমন্ত্রী। কিন্তু নির্বাচনে ফালাকাটায় তৃণমূল কংগ্রেসের প্রার্থী সুভাষ রায় পরাজিত হন। ফালাকাটা সহ আলিপুরদুয়ার জেলার পাঁচটি আসনেই জয়লাভ করে বিজেপি। তারপর থেকেই ফালাকাটার উন্নয়ন থমকে যাবে কি না সেই ব্যপারে সংশয় তৈরি হয়। এক্ষেত্রে শহরের ক্রীড়া প্রেমীরা টাউন ক্লাব মাঠে স্টেডিয়ামের কাজ শেষ করার দাবি জানিয়েছেন। জানা গিয়েছে, এখনও দু’দফায় স্টেডিয়ামের কাজ বাকি রয়েছে। অর্ধসমাপ্ত স্টেডিয়ামের কাজের জন্য এই মাঠকে খেলার জন্য ব্যবহার করতে পারছেন না কেউই।

- Advertisement -

এ প্রসঙ্গে টাউন ক্লাবের সভাপতি ত্রিনাথ সাহা বলেন, ‘এবার স্টেডিয়ামের কাজ শুরু করার জন্য উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের মাধ্যমে মুখ্যমন্ত্রীর কাছে আবেদন জানানো হবে।’