শ্রাবন্তী-রোশন সম্পর্ক নিয়ে ফের জলঘোলা টলিপাড়ায়

1394

কলকাতা: ফের কী চিড় ধরতে বসেছে শ্রাবন্তীর সংসারে? এই প্রশ্নেই এখন তোলপাড় টলিপাড়া। বিষয়টি নিয়ে ইঙ্গিত দিচ্ছে নায়িকার ইনস্টাগ্রাম প্রোফাইল। সেখানে ডিলিট হয়েছে স্বামী রোশন সিংয়ের সঙ্গে তোলা তাঁর সমস্ত ছবি। অপরদিকে রোশনের প্রোফাইল খুললেও মিলছে না শ্রাবন্তীর কোনও ছবি।

গত বছরই এপ্রিলেই রোশন সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন নায়িকা। দুর্গাপুজোতেও দেখা গিয়েছিল তাঁদের একসঙ্গে আনন্দ করার ছবি। ষষ্ঠী থেকে দশমীর সিঁদুরখেলা বাদ পড়েনি কিছুই। এবছরের ছবিটা অনেকটাই আলাদা। বর্তমানে একে অপরকে সোশ্যাল মিডিয়ায় ফলোও করছেন না তাঁরা। শুধু রোশন-শ্রাবন্তী নয়, নায়িকার প্রথম পক্ষের ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকেও ডিলিট হয়েছে তাঁদের তিনজনের বেশকিছু ছবি।

- Advertisement -

প্রসঙ্গত, রোশনের সঙ্গে শ্রাবন্তীর এটা তৃতীয় বিয়ে। প্রথম স্বামী রাজীব বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। আইনি বিয়ে হয়ে গেলেও সেই সম্পর্ক টেকেনি নায়িকার। কৃষ্ণের সঙ্গে বিচ্ছেদের পরই তাঁর জীবনে আসেন রোশন। পঞ্জাবে রোশনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন তিনি। কিন্তু এই সংসারেও অশান্তির কালো মেঘ ঘনিয়েছে। একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রোশন জানিয়েছেন, পুজোর প্রায় দশ দিন আগে থেকেই তিনি শ্রাবন্তীর সঙ্গে থাকছেন না। তবে তাঁদের একসঙ্গে না থাকার কারণ হিসেবে তিনি কিছু জানাননি। অপরদিকে শ্রাবন্তীর তরফেও এইবিষয়ে কিছু জানা যায়নি।