কর্তাদের স্পষ্ট জবাব চাইছেন বাঙুর

সুমন্ত চট্টোপাধ্যায়, কলকাতা : ইস্টবেঙ্গল-বিনিয়োগকারী তরজায় সরগরম কলকাতা ময়দান থেকে ভারতীয় ফুটবল। চুক্তি ইস্যুতে নিজেদের অবস্থান থেকে সরতে নারাজ লালহলুদ কর্তারা। সব দেখেশুনে শুনে প্রচণ্ড বিরক্ত শ্রী সিমেন্টের কর্ণধার হরিমোহন বাঙুর। সেই বিরক্তি ঝরে পড়ল উত্তরবঙ্গ সংবাদের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে।

প্রশ্ন : ইস্টবেঙ্গলের সঙ্গে শ্রী সিমেন্টের চুক্তি নিয়ে সমস্যা তৈরি হয়ছে। কীভাবে জট ছাড়বে?

- Advertisement -

হরিমোহন বাঙুর :  ক্লাবের কর্তাদের জিজ্ঞেস করুন তাঁরা কী চায়। আমরা এখানে বিতর্ক তৈরি করতে আসিনি। ক্লাবকর্তারা আমাদের সঙ্গে স্বচ্ছন্দবোধ করছেন কি না সেটা আগে পরিষ্কার হওয়া দরকার। উত্তর হ্যাঁ অথবা না যেটাই হোক আমরা তা দ্রুত জানতে চাই। ক্লাবের ইচ্ছার বিরুদ্ধে জোর করে যুক্ত হতে চাই না।

প্রশ্ন : ইস্টবঙ্গল ক্লাব কর্তৃপক্ষের আপত্তি যে টার্মশিটের সঙ্গে চড়ান্ত চুক্তিপত্রের তফাত রয়েছে। কিছু শর্ত নিয়ে আপত্তি রয়েছে। তাদের অভিযোগ কতটা সত্যি?

হরিমোহন বাঙুর : টার্মশিটে যা আছে তাই ফাইনাল এগ্রিমেন্টে আছে। ওরা সমস্ত পড়েই টার্মশিটে সই করেছিলেন। তাহলে এখন আপত্তি করছেন কেন বুঝতে পারছি না। দরকার পড়লে আমরাও টার্মশিট পেপার সর্বসমক্ষে আনব।

প্রশ্ন : চুক্তি ইস্যু নিয়ে উৎকন্ঠায় আছেন লাল-হলুদ সমর্থকরা। তাদের উদ্দেশ্যে কি বলবেন?

হরিমোহন বাঙুর  :  পুরো বিষয়টি ক্লাবের সিদ্ধান্তের ওপরে নির্ভর করছে। আমরা জবরদস্তি করে ক্লাবে ঢুকব না। যদি ক্লাব কর্তৃপক্ষের আপত্তি থাকে তাহলে চুক্তি নাকচ করে দিন। এখানে দর কষাকষি করতে আসিনি।

প্রশ্ন  : ক্লাবের তরফে আলোচনায় বসার কোনও প্রস্তাব কি পেয়েছেন?

হরিমোহন বাঙুর  : আপাতত কলকাতায় রয়েছি। দুচারদিনের মধ্যে কথা হবে। আমরা তাঁদের (ক্লাব কর্তৃপক্ষের) বক্তব্য শুনব। তারপর এই বিষয়ে নিজেদের সিদ্ধান্ত জানিয়ে দেব।