তৃণমূল কংগ্রেস প্রার্থীর সমর্থনে কর্মীসভা

70

গাজল: তৃণমূল কংগ্রেসের প্রার্থী বাসন্তী বর্মনের সমর্থনে আয়োজিত হল তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির কর্মীসভা। শনিবার গাজোলের বামন গোলা মোড় এলাকায় একটি বেসরকারি লজে শিক্ষক সংগঠনের তিনটি চক্রের দুই শতাধিক কর্মীদের নিয়ে সভার আয়োজন করা হয়।

এদিনের সভায় উপস্থিত ছিলেন, তৃণমূলের প্রার্থী বাসন্তী বর্মন, পঞ্চায়েত সমিতির সভাপতি রেজিনা পারভিন, সহ-সভাপতি জয়ন্ত কুমার ঘোষ, জেলা পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির জেলা সভাপতি আইনুল হক ,জেলা পরিষদের সদস্য দীনেশ টুডু,গাজোল ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মানিক প্রসাদ শিক্ষক সংগঠনের গাজোল চক্রের সভাপতি সাইফুল রহমান , উত্তর চক্রের সভাপতি জ্যোতিষ চন্দ্র মন্ডল, পান্ডুয়া চক্রের রাজকুমার চৌধুরী সহ একাধিক ব্লক নেতৃত্ব।

- Advertisement -

জ্যোতিষ মণ্ডল জানান, আগামী বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে শিক্ষক সংগঠনের কর্মীদের নিয়ে কর্মীসভা আয়োজন করা হয়েছিল। সেখানে প্রার্থী উপস্থিত ছিলেন। যেহেতু তিনি একজন শিক্ষিকা, শিক্ষকদের ভালো-মন্দ তিনি অবশ্যই বুঝবেন। আগামী দিনে যাতে শিক্ষকদের ভালো-মন্দ বিধানসভায় গিয়ে তুলে ধরতে পারেন এবং গাজোলের উন্নয়ন করতে পারেন সেই লক্ষ্যে সমস্ত কর্মীদের এলাকায় গিয়ে ভোট প্রচারের জন্য আবেদন জানানো হয়। আগামী দিনে তৃণমূলের প্রার্থী বাসন্তী বর্মনকে বিপুল ভোটে জয়যুক্ত করতে হবে এই লক্ষ্যেই কর্মীসভার আয়োজন করা হয় বলেও জানান তিনি।