নতুন পদাধিকারীদের তালিকা প্রকাশের পরই রাজ্য বিজেপিতে ফাটল!

1353

কলকাতা: বিজেপির নতুন পদাধিকারীদের তালিকা প্রকাশের পরেই রাজ্য বিজেপিতে ফাটল। উঠল তুমুল বিতর্কের ঝড়। এই সিদ্ধান্তের তীব্র প্রতিবাদ জানালেন রাজ্য বিজেপি নেতা রাহুল সিনহা। একটি ভিডিও প্রকাশ করে রাহুল বলেন, “আজ ৪০ বছর ধরে বিজেপির একনিষ্ঠ সৈনিক হিসেবে কাজ করার এই ফল পেলাম। যে পার্টির জন্মলগ্ন থেকে কাজ করে এসেছি, আজ তৃণমূলের নেতা আসছে বলে আমাকে পদ ছাড়তে হবে। এর চেয়ে বড় দুর্ভাগ্য আর কী হতে পারে।”

রাহুল আরও বলেন, “পার্টি যা সিদ্ধান্ত নিল তার পক্ষে-বিপক্ষে কিছুই বলব না। যা বলার আগামী ১০ থেকে ১২ দিনের মধ্যে জানাব। আমার ভবিষ্যৎ পদক্ষেপও তখনই জানা যাবে।” দলীয় সূত্রে জানা গিয়েছে, রাহুলকে সরিয়ে তার জায়গায় অনুপম হাজরাকে আনা হয়েছে বলে বিজেপি হাইকম্যাণ্ডের প্রতি রাহুলের এই ক্ষোভ।

- Advertisement -

প্রসঙ্গত শনিবার বিজেপির নতুন পদাধিকারীদের নাম ঘোষণা করা হয়। দলের সর্বভারতীয় সহ সভাপতি করা হয় মুকুল রায়কে। বর্ষীয়ান এই রাজনীতিবিদ ছাড়াও এই পদে ছত্তীসগড়ের প্রাক্তন মুখ্যমন্ত্রী রমন সিং, রাজস্থানের প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সিন্ধিয়া, ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা রঘুবর দাস-সহ মোট ১২ জন রয়েছেন।

পাশাপাশি মুকুলের হাত ধরে বিজেপিতে আসা অনুপম হাজরাকেও বড়সড় দায়িত্বে দেওয়া হল। বোলপুরের প্রাক্তন সাংসদকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে। এদিকে দলের কেন্দ্রীয় সম্পাদক পদে থাকা রাহুল সিনহাকে কোনও পদ দেওয়া হয়নি। দার্জিলিংয়ের সাংসদ রাজু সিং বিস্তাকে জাতীয় মুখপাত্র প্যানেলে রাখা হয়েছে।