উত্তরবঙ্গে এইমস তৈরিতে কেন্দ্রকে সহযোগিতা করছে না রাজ্য, তোপ বারলার

141

তুফানগঞ্জ: উত্তরবঙ্গে এইমস তৈরিতে রাজি কেন্দ্র, কিন্তু রাজ্য সরকার কেন্দ্রীয় সরকারের সঙ্গে সহযোগিতা করছে না। শুক্রবার তুফানগঞ্জ ২ ব্লকের বারোকোদালি ১ গ্রাম পঞ্চায়েতের হরিপুরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনটাই দাবি করলেন কেন্দ্রীয় মন্ত্রী তথা আলিপুরদুয়ারের বিজেপি সাংসদ জন বারলা।

তাঁর অভিযোগ, উত্তরবঙ্গে বহু নদী রয়েছে। যেখানে সেতুর দরকার, সেখানে সেতু নেই। ঝালধোওয়া সেতুর জন্য কেন্দ্র রাজ্যকে বলেছে। কিন্তু তারপরও রাজ্য সরকার চুপ করে বসে আছে। এই কারণে সেতুর কাজ শুরু হয়নি। কেন্দ্রীয় সরকার চাইছে, বিভিন্ন প্রকল্পের সুবিধা এরাজ্যের মানুষ পাক। কিন্তু রাজ্য তা হতে দিচ্ছে না।

- Advertisement -

এদিন বিজেপির তরফে শহিদ সম্মান যাত্রার আয়োজন করা হয়। এই উপলক্ষ্যে জন বারলা রাসিকবিল, বোচামারি চৌপথী, নয়ারহাট তুরকানির কুঠি এলাকায় বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন ও বক্তব্য রাখেন। এরপর তিনি তুফানগঞ্জে বিজেপির মহকুমা কার্যালয়ে যান। সেখানে তিনি রাজনৈতিক সংঘর্ষে নিহত বিজেপি কর্মী কালাচাঁদ কর্মকারের স্ত্রীকে সংবর্ধনা দেন। এদিনের কর্মসূচিতে মন্ত্রীর সঙ্গে ছিলেন মাথাভাঙ্গার বিধায়ক সুশীল বর্মন, কোচবিহার দক্ষিণের বিধায়ক নিখিলরঞ্জন দে, তুফানগঞ্জের বিধায়ক মালতি রাভা রায় প্রমুখ।