চওড়াহাট বাজার সংলগ্ন দুটি দোকানে লক্ষাধিক টাকার চুরি

391

দিনহাটা: লক্ষাধিক টাকার চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। বৃহস্পতিবার ঘটনাটি ঘটে দিনহাটা চওড়াহাট বাজার সংলগ্ন এলাকার দুটি স্টেশনারি দোকানে।

দোকান মালিক দেবাশিস কুণ্ডু জানান, এদিন সকালে তিনি দোকান খুলতে এসে দেখেন দোকানের ঝাঁপ অনেকটা ফাঁকা হয়ে রয়েছে। এরপর ভিতরে গিয়ে দেখেন দোকানের সমস্ত জিনিস এলেমেলো হয়ে পড়ে রয়েছে এবং দোকানে থাকা ক্যাশ বাক্সেও টাকা নেই। দেবাশিসবাবু জানান, গতকাল রাত থেকেই প্রচণ্ড বৃষ্টি হচ্ছে। আর এই সুযোগকে কাজে লাগিয়েই হয়তো চুরির ঘটনা ঘটেছে। দোকানে দামি জিনিসপত্র সহ লক্ষাধিক টাকার জিনিস খোয়া গিয়েছে বলে জানিয়েছেন তিনি।

- Advertisement -

একই সময়ে পাশে থাকা আরও একটি দোকানেও চুরির ঘটনা ঘটেছে। সেই দোকানের মালিক পরিমল কুণ্ডু বলেন, ‘সম্ভবত গতকাল রাতেই দুটি দোকানে চুরি হয়েছে। আমিও এদিন সকালে দোকান খুলে দোকানের সামগ্রী এলোমেলো থাকতে দেখি।’ তবে তিনি জানান, তার দোকানের প্রায় দু’হাজার টাকার সামগ্রী খোয়া গিয়েছে। উভয় দোকানের মালিকরা এদিন দিনহাটা থানায় অভিযোগ দায়ের করেন।দিনহাটা মহকুমা ব্যবসায়ী সমিতির সম্পাদক রানা গোস্বামী জানান, মাঝে মধ্যেই দোকানে চুরির ঘটনা ঘটছে, যা একেবারে কাম্য নয়। ঘটনার তদন্ত শুরু করেছে দিনহাটা থানার পুলিশ।