মমতার জনসভার জোর প্রস্তুতি ঘোকসাডাঙ্গায়

59

ঘোকসাডাঙ্গা: আগামী ১০ এপ্রিল উত্তরবঙ্গে ভোট। তার জেরেই প্রচার জমে উঠেছে। ইতিমধ্যে তৃণমূল কংগ্রেস, বিজেপি কেন্দ্রীয়, রাজ্য নেতৃত্বকে নিয়ে এসে তাদের দলীয় প্রার্থীর সমর্থনে নির্বাচনি প্রচার করছে।মঙ্গলবার মাথাভাঙ্গা বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী গিরিন্দ্র বর্মনের সমর্থনে নির্বাচনি জনসভা করতে গুমানিহাটে আসছেন তৃণমূল সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

গুমানিহাট প্রাথমিক বিদ্যালয়ের মাঠে মঞ্চ তৈরি সহ শেষ লগ্নের প্রস্তুতিতে ব্যস্ত সবাই। মঞ্চের পাশেই অস্থায়ী হেলিপ্যাড তৈরি করা হয়েছে। সোমবার সেখানে ট্রায়াল রান ও করতে দেখা যায়। ইতিমধ্যে পুলিশ প্রশাসনের কর্তারা এসে নিরাপত্তা সহ বিভিন্ন বিষয় পর্যবেক্ষণ করেছে।

- Advertisement -

তৃণমূল কংগ্রেসের মাথাভাঙ্গা-২ ব্লক কমিটির সভাপতি হরিপদ মিত্র জানান, আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনি জনসভার শেষ লগ্নের প্রস্তুতি চলছে। মাথাভাঙ্গা-২ ব্লকের বিভিন্ন অঞ্চল থেকে কর্মী সমর্থকদের আনতে প্রতিটি অঞ্চল থেকে ছোট বড় মিলিয়ে ৩০টি করে গাড়ি ভাড়া করা হয়েছে। বেশ কিছু এলাকা থেকে টোটোতে করেও কর্মী সমর্থকদের আনার ব্যবস্থা করা হয়েছে। সবদিক দিয়ে শেষ লগ্নের প্রস্তুতি চলছে বলে জানান তিনি। এর আগে এই মাঠেই সরকারি কর্মসূচিতে এসেছিলেন মুখ্যমন্ত্রী। আর এবার আসছেন নির্বাচনি জনসভা করতে।