স্কুলের ভেতরে ঢুকে ছাত্রীকে হেনস্তার অভিযোগ কোচবিহারে

353

কোচবিহার, ৭ ফেব্রুয়ারিঃ স্কুলের ভেতরে ঢুকে এক ছাত্রীকে হেনস্তার অভিযোগ উঠল বহিরাগত এক যুবকের বিরুদ্ধে। শুক্রবার ঘটনাটি ঘটে কোচবিহার শহরের মহারানি ইন্দিরাদেবী বালিকা বিদ্যালয়ে। ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন অভিভাবকরাও। ঘটনার তদন্ত শুরু করেছে কোতোয়ালি থানার পুলিশ।

বিদ্যালয় সূত্রে জানা গিয়েছে, এদিন সরস্বতী পুজো উপলক্ষ্যে খাওয়া দাওয়ার ব্যবস্থা করা হয়েছিল বিদ্যালয়ে। অন্য ছাত্রীদের পাশাপাশি সেখানে অংশ নেয় একাদশ শ্রেণির ওই ছাত্রীটিও। বিদ্যালয়ের পাশের একটি বিল্ডিংয়ে থাকা ওই ছাত্রীটিকে রাস্তা থেকে বেশ কয়েকজন যুবক দীর্ঘক্ষণ ধরে নজর রাখছিল বলে অভিযোগ। এরপর প্রবেশপথ দিয়ে ঢুকে পড়ে ওই যুবক। বিদ্যালয়ে ঢুকে সেখান থেকে ওই ছাত্রীটিকে মারধর করে, টেনে হিঁচড়ে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ। ঘটনায় রীতিমতো হতভম্ব হয়ে যায় অন্য ছাত্রীরা। ওই ছাত্রীকে আক্রান্ত হতে দেখে অভিযুক্ত যুবককে মারধর শুরু করে তারা। অভিভাবকরাও তাকে তাড়া করলে সেখান থেকে পালিয়ে যায় ওই যুবক।

- Advertisement -

এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। বিদ্যালয়ে পৌঁছায় কোতোয়ালি থানার পুলিশ। বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা পারমিতা চৌধুরি বলেন, ‘এই ঘটনার পর থেকে বিদ্যালয়ের ভেতরে অভিভাবকদের প্রবেশ একেবারেই নিষিদ্ধ করে দেওয়া হবে। কেউ দেখা করতে চাইলে আগে থেকে অনুমতি নিয়ে তারপর দেখা করতে হবে। অভিযুক্ত ওই ছেলেটির সঙ্গে আক্রান্ত ছাত্রীটির আগে থেকেই সম্পর্ক ছিল বলে আমরা জানতে পেরেছি। এধরনের ঘটনা কেন ঘটল তা পুলিশ তদন্ত করে দেখছে।’