পিকআপের ধাক্কায় ছাত্রের মৃত্যু, বিক্ষোভ স্থানীয়দের

379

বানারহাট: জাতীয় সড়ক পার হতে গিয়ে পিকআপ ভ্যানের ধাক্কায় এক ছাত্রের মৃত্যুকে ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়াল বানারহাটের লক্ষ্মীপাড়া চা বাগান সংলগ্ন ৩১সি নম্বর জাতীয় সড়কে।

জানা গিয়েছে, বুধবার সকাল আনুমানিক সাড়ে এগারোটা নাগাদ দ্রুতগতিতে পিকআপ ভ্যানটি প্রাথমিক স্কুল পড়ুয়া ওই শিশুটিকে ধাক্কা মারলে ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশুটির। উত্তেজিত জনতা জাতীয় সড়ক অবরোধ করে পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ দেখাতে থাকেন।

- Advertisement -

বানারহাট থানার আইসি সমীর দেওসাের নেতৃত্বে পুলিশবাহিনী ঘটনাস্থলে গেলেও উত্তেজিত জনতার ক্ষোভ প্রশমিত করতে ব্যর্থ হয়। পুলিশের সামনেই স্থানীয়রা বিক্ষোভ দেখাতে থাকেন।

উল্লেখ্য, ঘটনাস্থলের পাশেই কয়েক হাত দূরত্বের মধ্যেই ট্রাফিক পুলিশ মোতায়েন ছিল। এলাকাবাসীদের অভিযোগ ট্রাফিক পুলিশকর্মীরা ওই এলাকায় বসে ট্রাফিক নিয়ন্ত্রণ না করে সারাদিন মোবাইল ফোনে ব্যস্ত থাকেন।

এ কারণে উত্তেজিত জনতার রাগ গিয়ে পড়ে পুলিশের উপর। ট্রাফিক পুলিশের একটি মোটরবাইকে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। পরে পরিস্থিতি প্রায় রণক্ষেত্রের আকার নেয়।

উত্তেজিত জনতা আটকে পড়া যানবাহনগুলির উপরও চড়াও হয়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ধূপগুড়ি থেকে দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে ছুটে যায়।

শেষ খবর অনুযায়ী, ঘাতক গাড়িটিকে আটক করার পাশাপাশি করতব্যরত ট্রাফিক পুলিশকর্মীদের শাস্তির দাবি মেনে নেওয়ায় অবরোধ উঠে গিয়েছে।