স্মাকের জালে পড়ুয়ারা, চক্র ভাঙ্গতে সক্রিয় পুলিশ

110

কিশনগঞ্জ: কিশনগঞ্জ স্মাকের বিক্রেতা ও সেবনকারীদের মুক্তাঞ্চলে পরিণত হয়ে উঠেছে। নতুন প্রজন্মের পড়ুয়ারা স্মাক বিক্রেতাদের  সফট টার্গেট বলে জানা গেছে। কিশনগঞ্জের বহু নতুন প্রজন্মের ছেলেমেয়েরা এই চক্রের শিকার হয়েছে। নিজেদের বাড়ি থেকে চুরি করে স্মাকের নেশায় ডুবে যাচ্ছে যুব সমাজ। তবে এই স্মাক চক্রের ইতি টানতে ময়দানে নেমছে জেলা পুলিশ। পুলিশের মাদক বিরোধী টাস্ক ফোর্স অনেক বেশি সক্রিয় হয়ে উঠেছে। লাগাতার অভিযান চালাচ্ছে তারা। পুলিশ সুপার কুমার আশিষের নেতৃত্বে এই টাস্ক ফোর্স এখনও পর্যন্ত ওই চক্রের ৫০ জনেরও বেশি জনকে গ্রেপ্তার করেছে।

স্মাকের জালে পড়ুয়ারা, চক্র ভাঙ্গতে সক্রিয় পুলিশ| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

- Advertisement -

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার শহরে বিবেক ঝাঁ ও তারদলের চার জন সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশের অনুমান এই দলটিই পড়ুয়াদের সবচেয়ে বেশি স্মাক বিক্রি করত। তাদের কাছে থেকে প্রচুর পরিমাণে স্মাকের পুরিয়া পাওয়া গেছে।  এছাড়াও কিশনগঞ্জ পুরসভার জনৈক কমিশনারের ছেলেকেও পুলিশ বমাল সমেত গ্রেফতার করেছে এদিন। বুধবার তাদের আদালতে পেশ করা হলে তাদের পুলিশের হেফাজতে পাঠানো হয়েছে। সূত্রের খবর অনুযায়ী, ডালখোলা থেকে ও ভিনরাজ্য থেকে কিশনগঞ্জে স্মাকের চোরাচালান হচ্ছে। তবে এই চক্রকে মূল থেকে উপড়ে না ফেলা অবদি পুলিশের এই অভিযান বন্ধ হবে না বলেই জানানো হয়েছে।