সিএডিসি চ্যেয়ারম্যান পদে দায়িত্ব নিলেন সুভাষ রায়

207

জটেশ্বর: গত ২০ জুলাই মুখ্যমন্ত্রীর দপ্তর থেকে রাজ্য সরকারের আওতাধীন সিএডিসি প্রকল্পের চেয়ারম্যান পদ দেওয়ার কথা ঘোষণা করা হয়। ঘোষণা মতোই শুক্রবার সিএডিসির চেয়ারম্যান পদে দায়িত্ব নিলেন তৃণমূলের ফালাকাটা ব্লক সভাপতি সুভাষ রায়। তিনি জেলা চেয়ারম্যান পদে আসীন হওয়ায় খুশি ব্লক তৃণমূল কর্মীরা।

এদিন জটেশ্বরে অবস্থিত সিএডিসির ফালাকাটা প্রজেক্ট অফিস কর্তৃপক্ষ নয়া চেয়ারম্যানকে স্বাগত জানান। সকলেই ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জ্ঞাপন করেন। পশ্চিমবঙ্গ সামগ্রিক উন্নয়ন নিগম দপ্তরের তরফে অনুন্নত এলাকায় মহিলা স্বনির্ভর গোষ্ঠী তৈরি করে সেই সব এলাকার সামগ্রিক উন্নয়ন সহ গাছ উৎপাদন, স্যানিটারি মার্টদের দেখভাল এবং প্রাণী ও মৎস্য চাষের বিষয়ে নানাবিধ সহযোগিতা করে থাকেন। ফালাকাটা ব্লকের পৌর এলাকা বাদে ১০ গ্রাম পঞ্চায়েতের ৬টি চা বাগান রয়েছে। সেই চা বাগানের অনুন্নত মানুষজনও এই দপ্তরের তরফে সুযোগ সুবিধা পেয়ে থাকেন।

- Advertisement -

চেয়ারম্যান পদে বসেই চেয়ারম্যান সুভাষ রায় বলেন, ‘ব্লকের অনুন্নত এলাকাগুলির সমস্যা খতিয়ে দেখে উন্নয়নমূলক নানা কর্মসূচি গ্রহণ করা হবে। এছাড়াও দপ্তরের যেসব জায়গায় জমি রয়েছে সে বিষয়ে দেখা হবে।‘