জটিল রোগে আক্রান্ত সঙ্গীতশিল্পী সুবীর, সাহায্যার্থে বিধায়ক-কাউন্সিলর

96

রায়গঞ্জ: রায়গঞ্জের স্বনামধন্য সঙ্গীতশিল্পী তথা একটি বাংলা ব্যান্ডের সদস্য সুবীর সাহা জটিল রোগে আক্রান্ত। চিকিৎসার জন্য বর্তমানে হায়দরাবাদে রয়েছেন তিনি। চিকিৎসার খরচ সামলাতে গিয়ে সর্বস্বান্ত হতে বসেছে তাঁর পরিবার। ভিন রাজ্যে চিকিৎসা করার মতো সামর্থ্য নেই তাঁদের। সেই কারণে কলকাতায় নিয়ে এসে চিকিৎসা করবেন পরিবারের সদস্যরা। সুবীরের চিকিৎসার জন্য এগিয়ে এসেছেন সমাজের সর্বস্তরের মানুষ। রবিবার সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন রায়গঞ্জের বিধায়ক সহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থা।

সঙ্গীতশিল্পী সুবীর সাহার বাড়িতে রয়েছেন বৃদ্ধ বাবা, মা, স্ত্রী এবং আট মাসের দুই সন্তান। সংসারে একমাত্র উপার্জনকারী তিনি। স্ত্রী প্রিয়া সরকার সাহা দুই সন্তান ও স্বামীকে নিয়ে বিপাকে পড়েছেন। এদিন ওই এলাকার কাউন্সিলর অনিরুদ্ধ সাহা এবং রায়গঞ্জ থানার আইসি সুরজ থাপা পুলিশকর্মীদের সঙ্গে নিয়ে প্রিয়া সরকারের হাতে নগদ টাকা সহ শিশুদের জন্য খাবার দিয়ে সাহায্য করেন। আগামীদিনে পাশে থাকার আশ্বাস দেন।

- Advertisement -

কাউন্সিলর অনিরুদ্ধ সাহা বলেন, ‘আমরা সুবীরের পরিবারের পাশে আছি। ইতিমধ্যে উদ্যোগ নিয়ে ৫২ হাজার টাকা তুলে দিয়েছি। আগামীদিনে সাধ্যমতো আরও কিছু পৌঁছে দেব।‘