এসএসকেএমে ভর্তি মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়

138

কলকাতা: এসএসকেএমে ভর্তি রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। মঙ্গলবার সকালে শারীরিক পরীক্ষার জন্য তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। এরপর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে উডবার্ন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন সুব্রতবাবু।

সূত্রের খবর, শারীরিক সমস্যার কারণে সোমবার গভীর রাতেই সুব্রত মুখোপাধ্যায়কে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। পরে তাঁকে প্রেসিডেন্সি জেলে ফিরিয়ে নিয়ে যাওয়া হয়। এদিন সকালে পরীক্ষার জন্য মন্ত্রীকে ফের হাসপাতালে নিয়ে আসা হলে পরিস্থিতি বিবেচনা করে সেখানে তাঁকে ভর্তি নেওয়া হয়।

- Advertisement -

অন্যদিকে, শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে সোমবার গভীর রাতে এসএসকেএমে ভর্তি হন মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়। হাসপাতাল সূত্রের খবর, মদন মিত্রকে অক্সিজেন দিতে হয়েছে। এছাড়া শোভন চট্টোপাধ্যায়কেও শ্বাসকষ্টের জন্য অক্সিজেন সাপোর্ট দেওয়া হয়েছে।

উল্লেখ্য, নারদ কেলেঙ্কারিতে সোমবার সাতসকালে রাজ্যের দুই মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, ফিরহাদ হাকিম, তৃণমূল নেতা মদন মিত্র এবং কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়কে গ্রেপ্তার করে সিবিআই। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার এই পদক্ষেপ ঘিরে সরগরম রাজ্য রাজনীতিতে।