চুরির ঘটনার তদন্তে সাফল্য মাল থানার পুলিশের

167

মালবাজার: চুরির ঘটনার তদন্তে নেমে বড়সড় সাফল্য পেল মাল থানার পুলিশ। সোমবার দুপুরে মাল থানায় সাংবাদিক সম্মেলনে জলপাইগুড়ির পুলিশ সুপারিনটেনডেন্ট দেবর্ষি দত্ত তদন্তে সাফল্যের বিষয়গুলি তুলে ধরেন। সিটিসি চা ভর্তি বস্তা, প্রতিমার গয়না, মন্দিরের ৬০ কেজি ওজনের বড় ঘণ্টা, এলইডি টিভি ইত্যাদি উদ্ধার করা হয়েছে। এদিন সাংবাদিক সম্মেলনে জলপাইগুড়ির পুলিশ সুপারিনটেনডেন্ট দেবর্ষি দত্ত, অতিরিক্ত পুলিশ সুপারিনটেনডেন্ট(গ্রামীণ) ওয়াংদেন ভুটিয়া, মাল মহকুমা পুলিশ আধিকারিক রবীন থাপা, মাল থানার আইসি সুজিত লামা প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিন থানাতে পুষ্পস্তবক দিয়ে জলপাইগুড়ি পুলিশের সুপারিনটেনডেন্টকে অভ্যর্থনা জানান মাল পুরসভার প্রশাসক মণ্ডলীর চেয়ারর্পাসন স্বপন সাহা। পুলিশ সুপারিনটেনডেন্ট মাল থানা চত্বর, মহকুমা পুলিশ আধিকারিকদের সঙ্গে কথা বলেন। মাল থানা চত্বরে ত্রাণ সামগ্রী বণ্টন অনুষ্ঠানেও তিনি উপস্থিত ছিলেন। এদিন মাল থানার এলাকার দুঃস্থ বাসিন্দাদের মধ্যে ত্রাণ হিসেবে খাদ্য সামগ্রী বণ্টন করা হয়। ট্র্যাফিক বিভাগে কর্মরত পুলিশকর্মীদের ছাতা রেইনকোট ইত্যাদি দেওয়া হয়েছে।

- Advertisement -

পুলিশ সুপারিনটেনডেন্ট দেবর্ষি দত্ত বলেন, ‘গত কয়েক মাসে মালবাজার থানা এলাকায় ছয়টি চুরির ঘটনায় ১৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ সমস্ত ক্ষেত্রে তদন্ত করে যথোপযুক্ত ব্যবস্থা নিচ্ছে। পুলিশ বিভাগ সবসময় জনসাধারণ এবং সামাজিক কাজে অংশগ্রহণ করবে।’