ভোটের পর কাটোয়ার তৃণমূল প্রার্থীর বিচার হবে, হুমকি সুনীল মণ্ডলের

156

বর্ধমান: বিধানসভা ভোটের ফল ঘোষণার পর রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়কে কাটোয়া ছেড়ে বেরোতে দেওয়া হবে না। ওঁর বিচার হবে। পূর্ব বর্ধমানের কাটোয়া বিধানসভা আসনের তৃণমূল প্রার্থী রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়ের উদ্দেশ্যে এমনই মন্তব্য করলেন সাংসদ সুনীল মণ্ডল। বিজেপির নির্বাচনি সভায় সাংসদের এমন মন্তব্যে শোরগোল পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে। এবিষয়ে কাটোয়া থানা ও নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েছেন রবীন্দ্রবাবু।

কাটোয়ার দাঁইহাট টাউনহলে মঙ্গলবার বিজেপির কর্মীসভা অনুষ্ঠিত হয়। সেই সভায় কাটোয়া বিধানসভা আসনের বিজেপি প্রার্থী শ্যামা মজুমদার, বিজেপির জেলা সভাপতি কৃষ্ণ ঘোষ, সাংসদ সুনীল মণ্ডল সহ অন্যরা উপস্থিত ছিলেন। সেখানে সুনীল মণ্ডল হুমকির সুরে বলেন, ‘ভোটে তৃণমূল হেরে যাবে। সেটা বুঝতে পেরে রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় কাটোয়া থেকে চলে যেতে পারেন। তিনি যাতে কাটোয়া থেকে বের হতে না পারেন সেজন্য গণনা শুরু হওয়ার পরই গোটা কাটোয়া এলাকা ঘিরে ফেলতে হবে। ওঁর বিচার তো আমরাই করব। খাস জমি বিক্রি, খুন সমস্ত কিছুর জবাব চাইব আমরা।’ সুনীল মণ্ডলের এমন বক্তব্যের ভিডিও ভাইরাল হতেই রাজনৈতিক মহলে শোরগোল পড়ে গিয়েছে।

- Advertisement -

উল্লেখ্য, ২০১৯-এর লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের টিকিটে বর্ধমান পূর্ব আসনে প্রার্থী হয়েছিলেন সুনীল মণ্ডল। তাঁকে জেতানোর জন্য তৃণমূল বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়ও ময়দানে নেমেছিলেন। তারপরও সুনীল মণ্ডলের মন্তব্যে কার্যত হতাশ ও ক্ষুব্ধ তিনি। রবীন্দ্রবাবু জানান, সুনীলবাবুর বিরুদ্ধে তিনি কাটোয়া থানা ও নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করেছেন। যদিও সাংসদ সুনীল মণ্ডল তাঁর বক্তব্যে অনড়।