সুশান্তের মৃত্যুর তদন্ত শেষ হয়নি, জানাল সিবিআই

0
187
- Advertisement -

মুম্বই: সুশান্ত সিং রাজপুত মৃত্যুর ঘটনার তদন্ত এখনও চলছে । এমনটাই জানাল সিবিআই। অভিনেতার মৃত্যু তদন্তে সিবিআই খুব তাড়াতাড়ি ক্লোজার রিপোর্ট দিতে চলেছে-কোনও কোনও সংবাদমাধ্যমে এমন খবর সামনে আসতেই তদন্তকারী সংস্থার তরফে তা খারিজ করে দেওয়া হয়।

সিবিআইয়ের মুখপাত্র আর কে গৌড় জানান, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে এখনও তদন্ত চলছে। তবে কোনও কোনও সংবাদমাধ্যমে এমন খবর এসেছে যে তদন্তের প্রক্রিয়া শেষ করে সিবিআই কোনও সিদ্ধান্তে পৌঁছেছে। এই খবর ভিত্তিহীন।

প্রসঙ্গত, গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তাঁর মৃত্যু নিয়ে রহস্য দানা বাঁধতে শুরু করে। মৃত্যু নাকি খুন করা হল অভিনেতাকে? প্রশ্ন ওঠে বিভিন্ন মহলে। সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদের ঝড় ওঠে। ইডি, সিবিআই, এনসিবি তিনটি সংস্থা এই ঘটনার তদন্ত করছে। সুশান্ত ইশ্যু একের পর এক নয়া মোড় নেয়। এই ঘটনার তদন্তে নেমে বলিউডের মাদকযোগের ঘটনাটি সামনে আসে। নাম জড়ায় সুশান্তের বান্ধবী অভিনেত্রী রিয়া চক্রবর্তীরও।

জানা গিয়েছে, সম্প্রতি, কয়েকটি সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়, সুশান্তের মৃত্যু নিছকই আত্মহত্যা। এই আত্নহত্যার পিছনে কোনও ষড়যন্ত্র ছিল না। এই সিদ্ধান্তে পৌঁছে খুব তাড়াতাড়ি পাটনার আদালতে প্রয়াত অভিনেতার মৃত্যু তদন্তের ক্লোজার রিপোর্ট দিতে চলেছে সিবিআই। এই খবর সামনে আসতেই জল্পনা শুরু হয়। তবে সমস্ত জল্পনাকে উড়িয়ে দিয়ে সিবিআইয়ের তরফে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়, তদন্ত এখনও চলছে।

- Advertisement -