বেগম হারছে, বিকাশ জিতছে: শুভেন্দু

169
সংগৃহীত

নন্দীগ্রাম: ভোটগ্রহণের দ্বিতীয় দফায় পাখির চোখ নন্দীগ্রামে। বৃহস্পতিবার রাজ্যে সেখানে মূলত ত্রিমুখী লড়াই। শাসক দলের হয়ে লড়ছেন স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়। প্রধান প্রতিপক্ষ বিজেপির শুভেন্দু অধিকারী এবং সংযুক্ত মোর্চার প্রার্থী মীনাক্ষি মুখোপাধ্যায়। এদিন ভোট দিয়ে বেরিয়ে জয়ের ব্যাপারে বিশ্বাসী শুভেন্দু অধিকারী।

তিনি জানান, দিদি হেরে গিয়েছে। নন্দীগ্রামের মানুষের সঙ্গে তাঁর দীর্ঘ সম্পর্ক। সকলের সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক। তিনি বলেন, ‘বেগম হারছে। বিকাশ জিতছে।’ পাশাপাশি তাঁর বক্তব্য, মমতা বন্দ্যোপাধ্যায়কে পরিচিতি দিয়েছিলেন রাজীব গান্ধি। প্রতিষ্ঠিত করেছিলেন অটলবিহারি বাজপেয়ী। বিশ্বাসঘাতক তো উনি। পাশাপাশি বহু বুথে তৃণমূল এজেন্ট দিতে পারেনি বলে অভিযোগ উঠেছে। এই প্রসঙ্গে শুভেন্দু জানান, তৃণমূল কেন এজেন্ট দিতে পারেনি সেটা ওরা বলবে। ৭০-৮০ বুথে তৃণমূলের এজেন্ট নেই। যে বুথে ভোটারদের বিরক্ত করা হবে, সেখানে যাবেন বলেও জানান তিনি।

- Advertisement -

রাজ্যে দ্বিতীয় দফার ভোটে সকাল থেকেই বিক্ষিপ্ত অশান্তির খবর মিলছে। নন্দীগ্রামের ভেকুটিয়ায় বিজেপি কর্মীর দেহ উদ্ধার, কেশপুরে তৃণমূল কর্মীর মৃত্যুর খবর সামনে এসেছে। হাইভোল্টেজ কেন্দ্র নন্দীগ্রাম। কিন্তু নন্দীগ্রামের পাশাপাশি বিভিন্ন জায়গা থেকেও অশান্তির খবর মিলছে।