মমতাকে ‘লেডি হিটলার’ তকমা শুভেন্দুর

58

বালুরঘাট: বৃহস্পতিবার বালুরঘাটের জনসভা থেকে ফের একবার রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে তোপ দাগলেন তাঁরই একসময়ের বিশ্বস্ত সেনাপতি তথা বর্তমান বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। শুভেন্দু এদিন তৃণমূল সুপ্রিমোকে ‘লেডি হিটলার’ তকমা দেন।

আগামী ২৬ এপ্রিল সপ্তম দফায় দক্ষিণ দিনাজপুরের ৬টি আসনে ভোট হবে। তার আগে দলীয় প্রার্থীদের সমর্থনে এদিন বালুরঘাট ললিত মোহন আদর্শ উচ্চবিদ্যালয়ে সভার আয়োজন করা হয়। জনসভা শুরুর প্রায় তিন ঘণ্টা পর বালুরঘাট বিমানবন্দরে নামে শুভেন্দু অধিকারী ও অভিনেত্রী পায়েল সরকারের হেলিকপ্টার। এরপর সেখান থেকে তাঁরা ওই সভায় যান।

- Advertisement -

বক্তব্যে সংযত থাকলেও, আক্রমণে ঝাঁঝ বজায় রেখেছিলেন শুভেন্দু। মমতাকে তোপ দেগে তিনি বলেন, ‘মুখ্যমন্ত্রী নাকি উত্তরবঙ্গে প্রতি মাসে আসেন। উনি তো বেড়াতে আসেন। পাহাড়, জঙ্গলে ঘুরতে যান। ৩০টি প্রাসাদ বানিয়ে রেখেছেন লেডি হিটলার। উনি সেগুলির মালিক।‘

শুভেন্দু আরও বলেন, ‘মাননীয়ার বিরুদ্ধে আমি নন্দীগ্রামে লড়াই করেছিলাম। তিনি প্রচুর ভোটে হেরে গিয়েছেন। চতুর্থ দফার পর আমাদের আর ৫০টি আসন প্রয়োজন। এই জেলার ছ’টি আসনেই মোদিজিকে জেতাতে হবে। এখনও পর্যন্ত চার দফার ভোট হয়েছে। আমি দায়িত্ব নিয়ে বলছি, ভারতীয় জনতা পার্টি ইতিমধ্যেই ১৩৫টি আসনের মধ্যে ৯০টিরও বেশি আসনে জিতে গিয়েছে।‘

এদিন সভামঞ্চে বালুরঘাট আসনের বিজেপি প্রার্থী অশোক লাহিড়ী, তপনের প্রার্থী বুধরাই টুডু, গঙ্গারামপুরের প্রার্থী সত্যেন রায়, সাংসদ সুকান্ত মজুমদার, দলের জেলা সভাপতি বিনয় বর্মন সহ অন্যরা উপস্থিত ছিলেন।