বিজেপি ক্ষমতায় এলে মুখ্যমন্ত্রীকে ‘মিথ্যাশ্রী’ ও ভাইপোকে ‘তোলাশ্রী’ দেওয়া হবে, কটাক্ষ শুভেন্দুর

163

আলিপুরদুয়ার: তৃণমূল কংগ্রেসের তোলাবাজ, কাটমানি খাওয়া নেতাদের বিজেপিতে ঠাঁই হবে না। রবিবার আলিপুরদুয়ারের বাবুরহাটের জনসভায় দাঁড়িয়ে এমনই মন্তব্য করেন সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়া রাজ্যের প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারী। এদিন রাজ্যের শাসকদলের সমালোচনায় আগাগোড়াই আক্রমণাত্মক ছিলেন তিনি।

উত্তরবঙ্গের বঞ্চনার কথা তুলে ধরে কোচবিহারের এক তৃণমূল নেতার নাম করে এদিন শুভেন্দু প্রশ্ন করেন, ‘ওয়েটিং লিস্টে নাম না থেকেও কি করে ওই নেতার মেয়ের স্কুলে চাকরি হয়?’ আরেক তৃণমূল নেতার নাম করে তিনি বলেন, ’যাঁরা রাজবংশীদের বিশ্বাসঘাতক বলেন সামনের বিধানসভা নির্বাচনে মানুষ তাঁদের সঠিক জবাব দেবেন।’ মুখ্যমন্ত্রীর সমালোচনা করে শুভেন্দুর কটাক্ষ, ‘সামনের বিধানসভা নির্বাচনে বিজেপির সরকার গঠিত হলে রাজ্যের বর্তমান মুখ্যমন্ত্রীকে মিথ্যাশ্রী ও তাঁর ভাইপোকে তোলাশ্রী উপাধি দেওয়া হবে।’ শুভেন্দু জানান, কলকাতার কয়েকজন নেতা মিলে রাজ্যটা চালাবেন, তিনি এর প্রতিবাদ করেছিলেন।

- Advertisement -

প্রসঙ্গত, এদিন পরিবর্তন যাত্রা উপলক্ষ্যে আয়োজিত বিজেপির সভায় শুভেন্দু ছাড়াও উপস্থিত ছিলেন দলের প্রাক্তন রাজ্য সভাপতি রাহুল সিনহা, বিজেপির রাজ্য নেতা সায়ন্তন বসু প্রমুখ।