দুমাসেই ক্যান্সার জয় করলেন সঞ্জু বাবা

387

অনলাইন ডেস্ক: মাত্র দুমাসেই ক্যান্সারকে হারিয়ে সুস্থ হয়ে ঘরে ফিরলেন অভিনেতা সঞ্জয় দত্ত। অগস্ট মাসের ১১ তারিখ সঞ্জু বাবার ক্যানসার আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্য়ে এসেছিল। তারপর থেকেই উৎকন্ঠার মধ্যে দিন কাটছিল তাঁর হাজারো অনুরাগীর। মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে চিকিৎসা চলছিল তাঁর। অবশেষে উৎসবের মরশুমের শুরুতেই এল সুখবর। বুধবার সোশ্যাল মিডিয়ায় টুইট করে অভিনেতা জানালেন, তিনি ক্যান্সারমুক্ত। শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানান তিনি।

হাসপাতাল থেকে চিকিৎসার পর ছুটি পেয়ে বুধবারই বাড়ি ফিরলেন সঞ্জয় দত্ত। বোন প্রিয়া দত্ত সঙ্গে ছিলেন। বাড়ির সামনে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছেন তিনি। রীতিমত পোজও দিয়েছে মুন্নাভাই। স্টেজ ফোর ক্যানসারে ভুগছিলেন তিনি। ফুসফুসে ক্যানসার হওয়ায় কাজ থেকে বিরতিও নিয়েছিলেন। তাঁর সন্তান ইকরা এবং সরানের জন্মদিনে ছিল বুধবার।

- Advertisement -

https://twitter.com/duttsanjay/status/1318844135348948993?s=20

সন্তানদের জন্মদিনে সুখবর দিয়ে টুইটে অভিনেতা লেখেন, বিগত কয়েক  সপ্তাহ আমার এবং আমার পরিবারের কাছে খুবই কঠিন ছিল। কিন্তু কথায় আছে, ভগবান সবচেয়ে শক্তিশালী সেনাকে সবচেয়ে কঠিন যুদ্ধে পাঠান। আজ আমার সন্তানদের জন্মদিনে আমি এই যুদ্ধে জয়ী হতে পেরে খুব ভালো লাগছে। ওদের জন্মদিনের সেরা উপহারটা দিতে পেরেছি।

প্রসঙ্গত, এই মুহূর্তে ছেলে-মেয়েকে নিয়ে দুবাইতে রয়েছেন সঞ্জয়ের তৃতীয় পক্ষের স্ত্রী মন্নতা। তাই বার্থ ডে সেলিব্রেশনের পর্ব উপস্থিত থাকতে পারেননি সঞ্জয়। এদিকে পরিবার, বন্ধু ও অনুরাগীদের ধন্যবাদ জানানোর পাশাপাশি সঞ্জয় টুইটে আরও লেখেন, কোকিলাবেন হাসপাতালের ডাঃ সেওয়ান্তি এবং তাঁর চিকিত্সক, নার্স ও গোটা মেডিকাল টিমকে আমি বিশেষ ধন্যবাদ জানাব। তাঁরা গত কয়েক সপ্তাহ ধরে আমার খেয়াল রেখেছেন। আমি কৃতজ্ঞ এবং ধন্য।