নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে ট্যাংকার, আহত ২

গয়েরকাটা: রবিবার দুপুরে গয়েরকাটায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল একটি গ্যাসের ট্যাংকার। গ্যাসের ট্যাংকার উলটে যাওয়ার ঘটনায় মুহুর্তের মধ্যে আতঙ্ক ছড়ায়।

যদিও পরে জানা যায়, গ্যাসের ট্যাংকারটি গ্যাস খালি করে গুয়াহাটি থেকে কলকাতা অভিমুখে ফিরছিল। গয়েরকাটায় এশিয়ান হাইওয়ে-৪৮ এর ওপর নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে পড়ে যায় ট্যাংকারটি। এই ঘটনায় ট্যাংকারের চালক ও খালাসি আহত হন। চালকের দাবি, হঠাৎ করে তার মাথা ঘুরিয়ে যাওয়ার কারণে তিনি গাড়িটিকে নিয়ন্ত্রণে রাখতে পারেননি। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বানারহাট থানার পুলিশ।

- Advertisement -

স্থানীয় সূত্রে খবর, এদিন স্থানীয় মানুষ দেখতে পান হঠাৎ করে একটি গ্যাসের ট্যাংকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের নয়ানজুলিতে পড়ে যায়। স্থানীয়রাই চালক ও খালাসিকে উদ্ধার করেন। পরে পুলিশের সহযোগিতায় তাঁদের স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা করানো হয়। স্থানীয় বাসিন্দা সিন্ধু রজক বলেন, বাড়ির সামনেই দাড়িয়েছিলাম। হঠাৎ দেখি আমার সামনে এসে একটি ট্যাংকার উল্টে পড়ে গেল। ভর্তি গ্যাসের ট্যাংকার ভেবে এলাকায় তীব্র আতঙ্ক ছড়ায়। ঘটনায় খুব ভয় পেয়ে গিয়েছিলাম।

ট্যাংকার চালক প্রকাশ সিনহা জানায়, হঠাৎ মাথা ঘুরে যায়। তারপর কিছু মনে নেই। দেখি ট্যাংকার নিয়ে নয়ানজুলিতে পড়ে আছি। শরীরে বিভিন্ন জায়গায় ব্যাথা অনুভব হচ্ছে। বানারহাট থানা সূত্রে জানানো হয়েছে, ট্যাংকারটিকে উদ্ধার করে হেফাজতে নিয়েছে পুলিশ। পুরো ঘটনার খতিয়ে দেখা হচ্ছে।